Advertisement

বড়দিনে বড় জয়, ঘরের মাঠে বেঙ্গালুরু এফসিকে হারিয়ে লিগ শীর্ষে এটিকে

09:33 PM Dec 25, 2019 |

এটিকে এফসি: ১ (ডেভিড উইলিয়ামস)
বেঙ্গালুরু এফসি: ০

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়দিনে এটিকে সমর্থকদের বড়সড় উপহার দিলেন ডেভিড উইলিয়ামস (David Williams)। কঠিন ম্যাচে বিশ্বমানের গোল করে দলকে জিতিয়ে আনলেন তিনি। ঘরের মাঠে বেঙ্গালুরু এফসিকে (Bengaluru FC) হারিয়ে আইএসএলের পয়েন্ট টেবিলে ফের শীর্ষস্থান দখল করল এটিকে (ATK FC)।


মরশুমের শুরুটা দুর্দান্ত করলেও মাঝপথে খানিকটা খেই হারায় এটিকে। শীর্ষস্থান থেকে নেমে যেতে হয় তৃতীয় স্থানে। তাই আজকের ম্যাচের উপর নজর ছিল সমর্থকদের। বিপক্ষে ছিল কঠিন প্রতিপক্ষ বেঙ্গালুরু এফসি। যে দলে সুনীল ছেত্রী, উদান্ত সেন, আশিক কুরুনিয়ানের মতো ভারতীয় ফুটবলার আছেন। রাফায়েল আগুস্তো, জুয়ানানের মতো বিদেশি ফুটবলার আছেন। কঠিন প্রতিপক্ষের বিরুদ্ধে এদিন মরশুমের অন্যতম সেরা ফুটবল খেলল এটিকে।

[আরও পড়ুন: ফের অধরা লিগ তালিকার শীর্ষস্থান, হায়দরাবাদের কাছে আটকে গেল এটিকে]

এদিনের ম্যাচে নামার আগে আক্রমণভাগ নিয়ে চিন্তা না থাকলেও রক্ষণ নিয়ে চিন্তা ছিল এটিকে কোচ হাবাসের। আক্রমণভাগে মরশুমের শুরু থেকেই দুর্দান্ত খেলেছে লাল-সাদা ব্রিগেড। রক্ষণই ডোবাচ্ছিল এটিকেকে। এদিন দুর্দান্ত খেলে এটিকের রক্ষণ। বেঙ্গালুরুর ধারালো আক্রমণভাগও প্রীতম কোটালদের রক্ষণ ভেঙে গোল করতে পারেনি। বরং, উলটোদিকে কলকাতা যখনই আক্রমণে গিয়েছে তখনই সম্ভাবনা তৈরি হয়েছে। প্রথমার্ধে টানটান খেলা হলেও, কোনওপক্ষই গোল করতে পারেনি। দুই পক্ষই একটি করে সহজ সুযোগ পায়। দ্বিতীয়ার্ধের শুরুতেই দুর্দান্ত গোলে এটিকেকে এগিয়ে দেন ডেভিড উইলিয়ামস। জয়েস রানের পাস থেকে দুর্দান্ত দক্ষতায় বল গুরপ্রিতের জালে জড়িয়ে দেন তিনি। এরপর বেঙ্গালুরু একাধিক আক্রমণ শানানোর চেষ্টা করলেও শেষপর্যন্ত গোল করতে পারেনি।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: পিছিয়ে গেল আই লিগের ডার্বি, জানুয়ারিতে হবে মোহনবাগান-ইস্টবেঙ্গল মহারণ ]

জয়ের ফলে লিগ টেবিলের শীর্ষে উঠে এল কলকাতা। ১০ ম্যাচে তাঁদের সংগ্রহ ১৮ পয়েন্ট। এক ম্যাচ কম খেলে সমসংখ্যক পয়েন্টে এফসি গোয়া। তবে, তাঁদের তুলনায় এটিকের গোলপার্থক্য বেশি। এদিকে, এদিনের হারের ফলে বেঙ্গালুরু নেমে গেল তৃতীয় স্থানে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post বড়দিনে বড় জয়, ঘরের মাঠে বেঙ্গালুরু এফসিকে হারিয়ে লিগ শীর্ষে এটিকে appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next