দলের জয়ের দিনই আচমকা ইস্তফা দিলেন মহামেডান কোচ, হতবাক ফুটবল মহল

09:32 PM Oct 11, 2020 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচমকাই নিজের পদ থেকে‌ ইস্তফা দিলেন মহামেডান কোচ (Mohammedan Sporting) ইয়ান ল। রবিবার আই লিগ (I League) দ্বিতীয় ডিভিশনের ম্যাচে আরা এফসিকে ৪–১ গোলে হারাল সাদা–কালো ব্রিগেড। কিন্তু ম্যাচের পরই আচমকা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে মহামেডানের কোচের পদ থেকে ইস্তফা দেওয়ার কথা জানান ইয়ান (Yan Law)। এখনও পর্যন্ত তাঁর ইস্তফা দেওয়ার সঠিক কারণ জানা যায়নি। তবে কানাঘুষো খবর, ক্লাব–কর্তাদের সঙ্গে মনমালিন্যের কারণেই সরে দাঁড়ালেন ইয়ান। এই প্রসঙ্গে আবার ক্লাবের তরফ থেকেও বিবৃতি দিয়ে ইয়ান ল–কে সঙ্গে সম্পর্কছেদের কথা জানানো হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: দুবাইয়ে তিন দল নিয়েই শুরু হচ্ছে মহিলাদের আইপিএল, অধিনায়কদের নাম ঘোষণা বোর্ডের]

করোনা আবহে সবেমাত্র শুরু হয়েছে আই লিগ সেকেণ্ড ডিভিশন। ভাল দল গড়লেও প্রথম ম্যাচে গারওয়াল এফসির বিরুদ্ধে মাত্র ১ গোলে জয় পায় মহামেডান। আর সেই গোলের জন্যও অপেক্ষা করতে হয় ৯০ মিনিট পর্যন্ত। আর রবিবারের ম্যাচে আচমকাই দলে ছয় পরিবর্তন। আর আরা এফসির বিরুদ্ধে ম্যাচটিও ৪–১ গোলে জিতল সাদা কালো ব্রিগেড। গোল করলেন প্লাজা, নেপালি স্ট্রাইকার অভিষেক রিজাল (‌২) এবং শেখ ফৈয়াজ।‌

[আরও পড়ুন: এশিয়ার প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য নজির শোয়েব মালিকের, শুভেচ্ছা জানালেন স্ত্রী সানিয়া]

Advertising
Advertising

কিন্তু ম্যাচের পর ইয়ান ল আচমকাই নিজের ফেসবুক পোস্টে ইস্তফার কথা জানান। সবাইকে অবাক করে লেখেন, আমাকে কোচিং করানোর সুযোগ দেওয়ার জন্য মহামেডানকে অনেক ধন্যবাদ। কিন্তু এই পরিস্থিতিতে আমার পক্ষে কাজ করা সম্ভব হচ্ছিল না‌, তাই আমি কোচের পদ থেকে ইস্তফা দিলাম। পরের দু’‌টি ম্যাচ এবং ভবিষ্যতে আই লিগ ও আইএসএলের জন্য ক্লাবকে অনেক শুভেচ্ছা। খেলোয়াড়দেরও তাঁদের ভবিষ্যতের জন্য শুভেচ্ছা। আশা করি আবার আমরা একসঙ্গে কাজ করব।

 

Advertisement
Next