shono
Advertisement

প্রথম লেগের হার অতীত, শীর্ষে থাকা মুম্বইয়ের বিরুদ্ধেও ভাল পারফরম্যান্স নিয়ে আশাবাদী রেনেডি

গত সাত ম্যাচ ধরে অপরাজিত রয়েছে এসসি ইস্টবেঙ্গল।
Posted: 08:32 PM Jan 21, 2021Updated: 08:32 PM Jan 21, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম দিকের খারাপ পারফরম্যান্স অতীত। বর্তমানে ISL-এ টানা সাত ম্যাচ অপরাজিত এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। লিগ টেবিলে শীর্ষে থাকা মুম্বই সিটি এফসির (Mumbai City FC) বিরুদ্ধেও সেই ধারা অব্যাহত রাখতে চায় লাল-হলুদ ব্রিগেড। ম্যাচের আগের দিন ভারচুয়াল সাংবাদিক সম্মেলনে সেকথাই জানালেন দলের সহকারী কোচ রেনেডি সিং।

Advertisement

বৃহস্পতিবার রেনেডি স্পষ্ট জানালেন, গত সাত ম্যাচের পারফরম্যান্সই মুম্বই ম্যাচেও ধরে রাখতে চায় এসসি ইস্টবেঙ্গল। তাঁর কথায়, “মুম্বই খুবই ভাল দল কিন্তু আমাদের নিজেদের উপর ফোকাস করতে হবে। গত সাত ম্যাচে ছেলেরা খুবই দুরন্ত পারফর্ম করেছে। প্রথম চার ম্যাচে আমরা ভাল খেলতে পারিনি। তবে কেরালা ব্লাস্টার্স ম্যাচের পর থেকে ঘুরে দাঁড়িয়েছে দল। ছেলেরা দুরন্ত খেলেছে।”

[আরও পড়ুন: কন্যাসন্তান জন্মের পর প্রথমবার ক্যামেরার সামনে বিরুষ্কা, কী জানালেন পাপারাজ্জিদের?]

প্রথম লেগে এই মুম্বইয়ের কাছেই ৩-০ গোলে হেরেছিল এসসি ইস্টবেঙ্গল। তবে সেই হার ভুলে এবার পালটা লড়াই দিতে প্রস্তুত লাল-হলুদ ব্রিগেড, সেকথাও জানাতে ভুললেন না রেনেডি। তিনি বলেন, “আমরা জানতাম প্রথম দিকে আমাদের পারফরম্যান্স খারাপ হবে। কারণ টুর্নামেন্টে আমরাই সবচেয়ে দেরিতে প্রবেশ করেছিলাম। তখন আমাদের প্রস্তুতিও তেমন ছিল না। তাছাড়া ম্যাচটি দেখলেই বুঝতে পারবেন, আমরা কিন্তু খুব খারাপ খেলিনি। কিন্তু রক্ষণে ফক্সের মতো খেলোয়াড়কে শুরুতেই হারানোয় আমাদের লড়াই অনেকটাই কঠিন হয়ে পড়েছিল। তবে গত সাত ম্যাচের পারফরম্যান্স ধরে রাখতে পারলে মুম্বইয়ের বিরুদ্ধেও আমরা ভাল খেলব।”

তবে গত ম্যাচেও রেফারিং নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিল লাল-হলুদ শিবির। এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে রেনেডির জবাব, “রেফারিদের প্রতি সম্মান জানিয়েই বলছি, খারাপ রেফারিং এবার সব দলকেই ভুগিয়েছে। আমার মনে হয়, রেফারিং আরও ভাল হওয়া উচিত। মরশুমে তিনটে ম্যাচে আমাদের দশজনে খেলতে হয়েছে। মানুষও বুঝতে পারছে রেফারিংয়ের মান আরও বাড়া উচিত।”

[আরও পড়ুন: বাধা করোনা, অজি বধের পর দেশে ফিরেও নায়কোচিত সংবর্ধনা পেল না টিম ইন্ডিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement