‘আর বিশ্রাম নেবেন না কোহলি, খেলবেন সব সিরিজেই’, ভবিষ্যদ্বাণী প্রাক্তন তারকার

06:52 PM Jul 27, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কবে ফর্মে ফিরবেন বিরাট কোহলি (Virat Kohli)? ভক্তদের এই প্রশ্নের উত্তর পাওয়া ক্রমেই কঠিন হয়ে উঠছে। কোহলির অফ ফর্ম নিয়ে মুখ খুলেছেন বিশেষজ্ঞরা। কীভাবে রানে ফিরবেন মহাতারকা, সেই নিয়ে প্রচুর টিপসও পেয়েছেন বিরাট। মাঠে নেমে ব্যাট হাতে ভাল শট খেললেও আগের মতো ইনিংস গড়তে পারছেন না বিরাট। একই ধরনের ডেলিভারিতে আউট হচ্ছেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক। আপাতত মাঠের বাইরে রয়েছেন বিরাট। এহেন পরিস্থিতিতে তাঁর প্রাক্তন সতীর্থ জানাচ্ছেন, ওয়েস্ট ইন্ডিজ সিরিজের পর ভারতের হয়ে সমস্ত ম্যাচেই খেলবেন বিরাট। সেই সব ম্যাচেই স্বমহিমায় ফিরবেন ‘কিং কোহলি’।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

ইংল্যান্ডের সঙ্গে ওয়ানডে সিরিজ শেষ হওয়ার পরেই বিশ্রাম নিতে চেয়েছিলেন বিরাট। সেই সিদ্ধান্ত নিয়েও তুমুল সমালোচনার শিকার হয়েছিলেন ‘কিং কোহলি’। সুনীল গাভাসকর থেকে কপিল দেব সকলেই বিরাটকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্তের তীব্র বিরোধিতা করেছিলেন। কিন্তু কোহলির প্রাক্তন সতীর্থ স্পিনার প্রজ্ঞান ওঝার মতে, আর ক্রিকেট থেকে বিরতি নেবেন না বিরাট। শোনা যাচ্ছে, আসন্ন জিম্বাবোয়ে সফরেও যাবেন কোহলি। সেই প্রসঙ্গ টেনে ওঝা বলেছেন, আমার ধারণা সেই সিরিজ গুলো থেকেই ফর্মে ফিরবে বিরাট।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: ক্যারিবিয়ানদের হোয়াইটওয়াশের লক্ষ্যে ভারত, শেষ ওয়ানডে’তে তরুণদের সুযোগ দিতে পারেন দ্রাবিড়]

একটি সাক্ষাৎকারে ওঝা (Pragyan Ojha) জানিয়েছেন, “ওয়েস্ট ইন্ডিজ সফরের পরেই কামব্যাক করবে বিরাট। কামব্যাক বলতে আমি বুঝি বড় রান করা। ওর মতো বড় মাপের ব্যাটার যদি একবার রান পেতে শুরু করে, তাহলেই সব কিছু পালটে যাবে। আমি যেটুকু শুনেছি, তাতে পরবর্তী সব সফরেই যাবে বিরাট। আর হয়তো বিশ্রাম নেবে না কোহলি (Virat Kohli Off Form)। ওর জন্য খুব ভাল হবে ব্যাপারটা। ওর প্রতিভা বা দক্ষতা নিয়ে তো কোনও সন্দেহ নেই। ও খুব ভাল ভাবেই ব্যাট করছে। হয়তো মানসিক দিক থেকে কোনও সমস্যা হচ্ছে। সেটাও কাটিয়ে উঠবে ও।”

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

অনুষ্কা শর্মার সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে জানা গিয়েছে, আপাতত লন্ডনে ছুটি কাটাচ্ছেন বিরাট। সেখানে এক ভারতীয় রেস্তরাঁতে খেতে গিয়েছিলেন তাঁরা। রেস্তরাঁর এক শেফের সঙ্গে ছবি তুলেছেন দু’জনে। এরপরে তাঁরা প্যারিসে উড়ে যাবেন। অক্টোবর মাসে টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে অস্ট্রেলিয়াতে। তার আগে রয়েছে এশিয়া কাপ। দক্ষিণ আফ্রিকা এবং অস্ট্রেলিয়ার সঙ্গে দ্বিপাক্ষিক সিরিজও খেলবে ভারত। সেই সব ম্যাচে প্রজ্ঞানের কথাই যেন সত্যি হয়, এমনটাই আশা করছেন বিরাট ভক্তরা।

[আরও পড়ুন: ফুটবলাররা আলাদা করে ভোট দিতে পারবেন না, জানিয়ে দিল ফিফা-এএফসি]

Advertisement
Next