গুরুতর অসুস্থ প্রাক্তন ফুটবলার বদ্রু বন্দ্যোপাধ্যায়, ভরতি হাসপাতালে

11:36 AM Jul 28, 2022 |
Advertisement

স্টাফ রিপোর্টার: ফের অসুস্থ হয়ে পড়লেন প্রাক্তন ফুটবলার সমর বন্দ্যোপাধ্যায় (Samar Banerjee)। কলকাতা ময়দানে বদ্রু নামে পরিচিত এই তারকা বর্তমানে এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন। জানা গিয়েছে, ৯২ বছরের বদ্রু বন্দ্যোপাধ্যায় দীর্ঘদিন ধরেই বয়সজনিত অসুস্থতায় ভুগছেন। তাঁর অ্যালঝাইমার্সও রয়েছে।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

বুধবার অবস্থার অবনতি হওয়ায় পরিবারের তরফে বিষয়টি মোহনবাগান ক্লাবকে জানানো হয়। ক্লাবের উদ্যোগে রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের (Aroop Banerjee) সঙ্গে যোগাযোগ করে বদ্রু বন্দ্যোপাধ্যায়কে হাসপাতালে ভরতি করার ব্যবস্থা করা হয়।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: জল্পনায় সিলমোহর, আইএসএলে ইস্টবেঙ্গলের নতুন কোচ স্টিফেন কনস্ট্যানটাইনই]

এ প্রসঙ্গে মোহনবাগান সচিব দেবাশিস দত্ত (Debasis Dutta) বলেন, “বদ্রু বন্দ্যোপাধ্যায়ের পরিবারের থেকে খবর পেয়ে আমরা ক্রীড়ামন্ত্রীর সঙ্গে যোগাযোগ করি। মন্ত্রীর উদ্যোগেই দ্রুত তাঁকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়।” দীর্ঘদিন কলকাতা ময়দানের পাশাপাশি জাতীয় দলের হয়ে খেলেছেন বদ্রু বন্দ্যোপাধ্যায়।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: জল্পনায় সিলমোহর, আইএসএলে ইস্টবেঙ্গলের নতুন কোচ স্টিফেন কনস্ট্যানটাইনই]

১৯৫৬ সালে মেলবোর্ন অলিম্পিকে (Melbourn Olympics) এই তারকা ফরোয়ার্ডের নেতৃত্বেই ভারত সেমিফাইনালে উঠেছিল। তাঁর অসুস্থতার খবরে উদ্বিগ্ন গোটা ময়দান। বাংলা ফুটবলেও তাঁর অবদান অনেক। প্লেয়ার এবং কোচ হিসেবে সন্তোষ ট্রফি জিতেছেন বাংলার হয়ে।

Advertisement
Next