‘আপনি কি পর্ন ছবিতে অভিনয় করেন?’, ব্রাজিলের মহিলা সাংবাদিককে কুৎসিত প্রশ্ন কাতারে

04:32 PM Dec 03, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংবাদ সংগ্রহ করতে গিয়ে হেনস্তার শিকার ব্রাজিলের মহিলা সাংবাদিক ইসাবেল কোস্তা (Isabelle Costa )।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

ব্রাজিলের (Brazil) জাতীয় দলের খবর করছেন তিনি। কাতারে পা রাখা ইস্তক তাঁকে ফলো করা হচ্ছে, তাঁর দিকে কুৎসিত অঙ্গভঙ্গি করা হচ্ছে। কিন্তু ব্রাজিল-ক্যামেরুন ম্যাচের দিন সব সীমা-পরিসীমা ছাপিয়ে যায়। তাঁকে ফলো করা তো হয়েইছে বরং তাঁকে প্রশ্ন করা হয়েছে, তিনি পর্ন ছবিতে অভিনয় করেন কিনা। যার পর থেকে ক্ষোভে ফুঁসছেন ব্রাজিলীয় সাংবাদিক ইসাবেল।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

Advertising
Advertising

 

[আরও পড়ুন: FIFA WC 2022: বিশ্বকাপের সূচি নিয়ে বিরক্ত মেসিদের কোচ, চিন্তায় ফেলেছে ডি মারিয়ার চোটও]

 

সোশ্যাল মিডিয়ায় তাঁর ক্ষোভ উগরে দিয়েছেন ইসাবেল। গোটা ঘটনা ফাঁস করে দিয়েছেন। যে দু’ জন ব্যক্তি তাঁকে অনুসরণ করছিল, তাদের ভিডিও পোস্ট করেছেন। নিজে সোশ্যাল মিডিয়ায় বলেছেন, ”এটা প্রথম বা দ্বিতীয় বার নয়। কাতারে পৌঁছনোর পর থেকেই আমাকে অনুসরণ করা হচ্ছে, আমার ছবি তোলা হচ্ছে। শুক্রবার সাবওয়ে দিয়ে যখন যাচ্ছিলাম, তখন আমার ছবি তুলছিল দু’ জন। আমার ভিডিও করা হয়েছে। তার পরে আমাকে জিজ্ঞাসা করা হয়েছে, তুমি কি পর্ন ছবিতে অভিনয় কর?”

 

যে দু’ জন ইসাবেলকে অনুসরণ করছিল, তাদের ভিডিও করেছেন ব্রাজিলের মহিলা সাংবাদিক। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, দু’ জন অভিযুক্ত পালিয়ে যাচ্ছেন। বিশ্বকাপ শুরুর আগে থেকেই কাতার নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল। মহিলাদের পোশাক নিয়ে বিভিন্ন ধরনের নিষেধাজ্ঞা ছিল। এবার মহিলা সাংবাদিককেই জিজ্ঞাসা করা হল, তিনি পর্ন ছবিতে অভিনয় করেন কিনা।

 

[আরও পড়ুন: কাতারে স্টেফানির ইতিহাস নতুন করে প্রেরণা জোগাচ্ছে বাংলার কণিকাকে]

 

 

Advertisement
Next