shono
Advertisement

অসহায় তুরস্কের পাশে রোনাল্ডো, নিলামের জন্য দান করলেন সই করা জার্সি

ইটালির ফুটবলার বোনুচ্চিও তুরস্কের পাশে।
Posted: 01:57 PM Feb 08, 2023Updated: 01:57 PM Feb 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসহায় তুরস্কের পাশে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristinao Ronaldo)। তাঁর সই করা জার্সি নিলামে তোলা হবে। নিলাম থেকে প্রাপ্ত অর্থ তুরস্কের আর্ত মানুষের ত্রাণকার্যে লাগানো হবে। একথা জানিয়েছেন তুরস্কেরই এক ফুটবলার। তাঁর নাম মেরিহ ডেমিরাল। টুইটারে ডেমিরাল জানিয়েছেন, ”আমার সঙ্গে ক্রিশ্চিয়ানোর কথা হয়েছে। তুরস্কের দুরবস্থার কথা শুনে রোনাল্ডো অত্যন্ত শোকার্ত। আমার কাছে রোনাল্ডোর সই করা একটা জার্সি রয়েছে। সেই জার্সি নিলামে বিক্রি করা হবে। নিলাম থেকে প্রাপ্ত অর্থ ভূমিকম্প পীড়িত অঞ্চলের আর্ত মানুষের ত্রাণকার্যে ব্যবহার করা হবে।” 

Advertisement

সোমবার ভয়াবহ ভূমিকম্পে বিধ্বস্ত তুরস্ক (Turkey)। আট হাজারের বেশি মানুষ প্রাণ হারিয়েছেন। প্রবল কম্পনে তছনছ হয়ে গিয়েছে তুরস্ক। খবর এসেছে, ভূমিকম্পের তাণ্ডবলীলায় প্রাণ হারিয়েছেন এক গোলকিপার। ঘানার জাতীয় দলের ফুটবলার ক্রিশ্চিয়ান আতসু ধ্বংসস্তূপের নীচে নিখোঁজ ছিলেন। তাঁকে অবশ্য উদ্ধার করা হয়েছে। তুরস্কের জন্য ত্রাণ পাঠিয়েছে ভারত-সহ বিভিন্ন দেশ। তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইপ এরদোগান তিন মাসের জরুরি অবস্থা জারি করেছেন। এরকম পরিস্থিতিতে রোনাল্ডো সাহায্যের কথা জানিয়েছেন। 

[আরও পড়ুন: বিপক্ষের আক্রমণ থেকে দলকে বাঁচাতেন, ভূমিকম্প প্রাণ কাড়ল তুরস্কের গোলকিপারের

তুরস্কের ফুটবলার ডেমিরাল জানান জুভেন্তাসের আরেক ফুটবলার লিওনার্দো বোনুচ্চিও সই করা জার্সি পাঠাবেন নিলামের জন্য। ডেমিরাল টুইটারে লিখেছেন, ”বোনুচ্চির সঙ্গেও আমার কথা হয়েছে। শোকপ্রকাশ করেছে বোনুচ্চি। সই করা জুভেন্তাসের জার্সি দান করবে।” 

 

[আরও পড়ুন: নতুন ফোন হারালেন কোহলি, সান্ত্বনা দিতে এ কী বার্তা জোম্যাটোর! হাসির রোল নেটদুনিয়ায়]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement