shono
Advertisement

যুব বিশ্বকাপের ভিডিওয় শচীন, নেট দুনিয়ায় বিস্তর বিতর্ক

কেউ কেউ মাস্টার ব্লাস্টারের পক্ষে। The post যুব বিশ্বকাপের ভিডিওয় শচীন, নেট দুনিয়ায় বিস্তর বিতর্ক appeared first on Sangbad Pratidin.
Posted: 08:55 PM Sep 04, 2017Updated: 04:31 PM Sep 29, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর কয়েকদিন পরেই ভারতে বসতে চলেছে অনূর্ধ্ব-১৭ ফুটবল বিশ্বকাপের আসর। গত রবিবার মুক্তি পয়েছে তার অফিসিয়াল গানের ভিডিও। তাতে রয়েছেন বাইচুং ভুটিয়া, বেমবেম দেবী এবং শচীন তেণ্ডুলকর। কিন্তু ভিডিওটি প্রকাশিত হতেই শুরু হয়েছে বিতর্ক। কেনও ওই ভিডিওটিতে প্রাক্তন ক্রিকেটার রয়েছেন? সেই প্রশ্ন তোলেন অনেকেই।

Advertisement

[অতীতের তিক্ততা ভুলে ফের গোপীচাঁদেরই দ্বারস্থ সাইনা]

বিশ্বকাপের অফিসিয়াল গান ‘কার কে দিখলা দে গোল’ গেয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী তথা গায়ক বাবুল সুপ্রিয় এবং শান। গানটি লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। সুর করেছেন প্রীতম। ভিডিওতে রয়েছেন ভারতীয় ফুটবলের আইকন বাইচুং ভুটিয়াও। দেখাবেন তাঁর ফুটবল স্কিল। গোটা দেশের সংস্কৃতি এবং ফুটবলকে এক সূত্রে বাঁধা হয়েছে ভিডিওটিতে। একদম শেষে দেখা যাবে শচীনকে। আর এতেই ক্ষুব্ধ নেট দুনিয়ার একাংশ।

[শচীনের সেঞ্চুরির রেকর্ড ছুঁতে পারবেন? কী বললেন কোহলি?]

#nosachin লিখে অনেকেই টুইট করেন। একজন প্রশ্ন করেন, ‘খুব সুন্দর ভিডিও। কিন্তু শচীন এখানে কেন?’ কেউ প্রশ্ন তোলেন, ‘বুঝতে পারছি না শচীন তেণ্ডুলকর এখানে কী করছেন?’ অপর ব্যক্তি লেখেন, ‘ভিডিওটিতে শুধু ফুটবলররা থাকলে কী খারাপ হত?’

যদিও অনেকেই আবার ভিডিওটিতে শচীনের থাকা নিয়ে সমর্থন জানান।একজন লেখেন, ‘আমি বুঝতে পারছি। শুধু ফুটবল নয়, অন্যান্য খেলার দর্শকদের মধ্যে যাতে যুব বিশ্বকাপের উত্তেজনা ছড়িয়ে দেওয়া যায়। তাই এই ভাবনা।’

The post যুব বিশ্বকাপের ভিডিওয় শচীন, নেট দুনিয়ায় বিস্তর বিতর্ক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার