ব্রাজিলকে হারিয়ে প্যারিস অলিম্পিকের ছাড়পত্র আর্জেন্টিনার, বিশেষ বার্তা মেসির

06:51 PM Feb 12, 2024 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্যারিস অলিম্পিকের (Paris Olympic) টিকিট জোগাড় করার জন্য ব্রাজিল (Brazil) ও আর্জেন্টিনার (Argentina) ম্যাচটি ছিল কার্যত ফাইনাল। সেই ফাইনালে ব্রাজিলের অনূর্ধ্ব-২৩ দলকে ১-০ গোলে হারিয়ে প্যারিস ২০২৪ অলিম্পিকের ছাড়পত্র জোগাড় করল আর্জেন্টিনার ছোটরা। নীল-সাদা জার্সিধারীদের হয়ে গোলটি করেন লুসিয়ানো। 
আর্জেন্টিনা ও ব্রাজিল ফুটবল মাঠে চিরপ্রতিদ্বন্দ্বী। ব্রাজিলকে হারিয়ে প্যারিস অলিম্পিকের ছাড়পত্র জোগাড় করার ফলে বুয়েনোস আইরেসে এখন উৎসব চলছে। জেভিয়ার মাসচেরানোর দলকে শুভেচ্ছা জানিয়েছেন স্বয়ং লিও মেসি। অভিনন্দন জানিয়েছেন জাতীয় দলের আরেক তারকা অ্যাঞ্জেল ডি মারিয়াও। 

Advertisement

 

[আরও পড়ুন: শেষ ল্যাপে এসে থামল উদয় সাহারনদের স্বপ্নের দৌড়, কোথায় ভুল? কারণ জানালেন ভারত অধিনায়ক]

‘এলএম ১০’ ইনস্টাগ্রাম স্টোরিতে ম্যাচের স্কোর এবং উচ্ছ্বসিত আর্জেন্টাইন ফুটবলারদের ছবি দিয়ে লিখেছেন, ‘ভামোস।’ বাংলায় যার তর্জমা করলে অর্থ দাঁড়ায় ‘এগিয়ে চলো’। ডি মারিয়া লিখেছেন, ”আর্জেন্টাইনদের জন্য দারুণ এক মুহূর্ত। তোমাদের অভিনন্দন জানাই। এই অভিনন্দন তোমাদের প্রাপ্য।” 


সোশাল মিডিয়ায় পোস্ট করার পাশাপাশি একসময়ের সতীর্থ এবং আর্জেন্টিনার যুব দলের কোচ ম্যাসচেরানোকে ফোন করে অভিনন্দন জানিয়েছেন। ম্যাসচেরানো বলেছেন, ”মেসি আমাদের অভিনন্দন জানিয়েছে। লিও খুব খুশি। আমরা সবাই জানি,  জাতীয় দলের বড় ভক্ত মেসি। যুব দলের সব খোঁজখবরও রাখে। আজ ও দারুণ খাুশি।” 
উল্লেখ্য, প্যারিস অলিম্পিকে খেলার ইচ্ছা আগেই প্রকাশ করেছিলেন মেসি। ম্যাসচেরানো জানিয়েছেন, তিনি মেসিকে দলে নিতে আগ্রহী। 

[আরও পড়ুন: শাহবাজের লড়াকু ইনিংসের পরেও কেরলের কাছে ১০৯ রানে হার, রনজি থেকে বাংলার বিদায়]

Advertisement
Next