shono
Advertisement

ভক্তকে পাকিস্তানে যাওয়ার পরামর্শ দিলেন ধোনি, কিন্তু কেন?

রইল সেই ভিডিও।
Posted: 10:17 AM Dec 30, 2023Updated: 10:17 AM Dec 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানে খেলতে গিয়েছিলেন। তাঁর বাহারি চুল দেখে মুগ্ধ হয়েছিলেন তৎকালীন পাক প্রেসিডেন্ট পারেভজ মুশারফ। পাকিস্তানের সুস্বাদু খাবার পছন্দ করেন তিনি। তিনি মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। ক্যাপ্টেন হিসেবে ভারতকে এনে দিয়েছেন অনেক সাফল্য। সেই ধোনি তাঁর এক ভক্তকে পাকিস্তানে যাওয়ার পরামর্শ দিচ্ছেন।
এই ভিডিও ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে ধোনি এক ভক্তকে বলছেন, ”পাকিস্তানের খাবার খুব সুস্বাদু। তোমার অন্তত একবার যাওয়া উচিত পাকিস্তানে।” কিন্তু ধোনির পরামর্শ মনে ধরেনি সেই ভক্তের। তিনি ধোনিকে বলেন, ”পাকিস্তানে ভালো খাবার পাওয়া যায় এই পরামর্শ দিলেও আমি যাব না ওখানে। আমি খাবার ভালোবাসি কিন্তু পাকিস্তানে যাব না।”

Advertisement

[আরও পড়ুন: ফের আইএফএ বনাম মোহনবাগান, আদালতে যাওয়ার হুমকি সবুজ-মেরুনের]

সোশাল দুনিয়ায় ছড়িয়ে পড়া এই ভিডিওর সত্যতা অবশ্য যাচাই করে দেখেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল। একসময়ে লম্বা চুলের জন্য বিখ্যাত ছিলেন ধোনি। তার পরে তিনি সাফল্যের সিঁড়ি ধরে যত উঠেছেন, তাঁর চুলের স্টাইলও বদলেছে। সেই ধোনি নাকি এখন আবার বড় চুল রাখতে চান। ভাইরাল হওয়া এক ভিডিওয় ধোনির লম্বা চুলের স্টাইল নিয়ে আলোচনা হচ্ছিল।

সেই সময় ক্যাপ্টেন কুল মজা করে বলেন, “লম্বা চুল পরিচর্যা করা খুব কঠিন। অনেক বছর আগে ব্যাপারটা অন্যরকম ছিল। তখন ২০ মিনিটে চুল ঠিকঠাক করে নিতাম। তবে এখন সেই চুল পরিচর্যা করতে প্রায় ১ ঘন্টা ১০ মিনিট সময় লেগে যায়। লম্বা চুল এখন আবার রাখতে চাই। কারণ আমাকে যারা ভালোবাসে তাঁরা আমাকে এভাবে দেখতে পছন্দ করে। তবে যদি কোনওদিন ঘুম থেকে উঠে মনে হয় আর ভালো লাগছে না, তাহলে এত বড় চুল ছেঁটেও ফেলতে পারি।”

[আরও পড়ুন: দক্ষিণ আফ্রিকার কাছে হতশ্রী হারের পরে ভারতের তীব্র সমালোচনায় ভন, কী বললেন তিনি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement