shono
Advertisement

জন্মদিনে বড় ঘোষণা সৌরভের, কী বললেন মহারাজ?

আগেই সৌরভ জানিয়েছিলেন, জন্মদিনে বিশেষ ঘোষণা করবেন তিনি।
Posted: 01:50 PM Jul 08, 2023Updated: 05:21 PM Jul 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগেই ইঙ্গিত দিয়েছিলেন জন্মদিনে বড় ঘোষণা করতে চলেছেন তিনি। আর সেটাই করলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। জন্মদিনে ‘সৌরভ গাঙ্গুলি মাস্টারক্লাস’ অ্যাপ আনার কথা ঘোষণা করলেন মহারাজ। এটি একটি শিক্ষামূলক অ্যাপ। 
টুইটে সৌরভ লেখেন, ”১৬ বছরের আন্তর্জাতিক ক্রিকেট এবং তার পরেও অসংখ্য ম্যাচ… এই ৫১তম জন্মদিনে আমি সেখানকার প্রাপ্ত শিক্ষাগুলিকে এবার নিয়ে এলাম আপনাদের জন্য। এসব এবার আপনাদের! ‘সৌরভ গাঙ্গুলি মাস্টারক্লাস’ নামের এই অ্যাপের ঘোষণা করছি, যা নেতৃত্ব নিয়ে আমার প্রথম অনলাইন কোর্স। এত অল্প সময়ে এটা করতে পারার জন্য ‘ক্লাসপ্লাস অ্যাপস’ ও দলের সকলকে কারিগরি সহায়তার জন্য ধন্যবাদ। তোমরা সব সময়ই পরিবারের মতো। ক্লাসপ্লাস ও আমি, এই কোর্স থেকে প্রাপ্ত সমস্ত অর্থই অবহেলিতদের শিক্ষা খাতে খরচ করব।” শিক্ষকের ভূমিকায় থাকবেন সৌরভ। তাঁর নিজের বর্ণময় ক্রিকেট অভিজ্ঞতার কথা শেয়ার করবেন এই অ্যাপের মাধ্যমে। 

Advertisement

 

বৃহস্পতিবার রাতের দিকে সৌরভ একটি টুইট করেন এই বলে যে, ”৮ জুলাই আমার জন্মদিনে বিশেষ একটি ঘোষণা করতে চলেছি। পাশে থাকুন।”

[আরও পড়ুন: ভোট হিংসায় ‘মমতার গণতন্ত্র’কে তোপ বিজেপির, ‘বেশি মৃত্যু তৃণমূল কর্মীরই’, পালটা শাসকদলের]

 

সৌরভের সেই ঘোষণার পরই জল্পনা শুরু হয়ে যায়। সেই সময়ে তিনি কোনও ইঙ্গিত দেননি। টুইট দেখে টের পাওয়ার উপায়ও ছিল না। সৌরভের টুইটের পরে বাড়ে জল্পনা। কেউ বলেন, তাঁর নতুন অ্যাপের কথা, কেউ আবার বলেন তাঁর বায়োপিকের কথা। অবশেষে জন্মদিনে সৌরভ জানিয়ে দিলেন, নতুন অ্যাপ আনছেন তিনি।   

[আরও পড়ুন: Panchayat Election: বল ভেবে বোমা নিয়ে খেলতে গিয়ে বিপত্তি, ভাঙড়ে জখম ২ শিশু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement