shono
Advertisement

‘বিশ্বকাপের আগে কি খুব দরকার ছিল?’ ভারত-অস্ট্রেলিয়া সিরিজ নিয়ে প্রশ্ন তুললেন আক্রম

২২ সেপ্টেম্বর থেকে শুরু ভারত-অস্ট্রেলিয়া ওয়ানডে সিরিজ।
Posted: 02:14 PM Sep 18, 2023Updated: 07:46 PM Sep 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রীলঙ্কাকে বিধ্বস্ত করে এশিয়া কাপ (Asia Cup) চ্যাম্পিয়ন হয়েছে ভারত (Indian Cricket Team )। এর পরেই রয়েছে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এই সিরিজ নিয়ে প্রশ্ন তুলে দিয়েছেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ওয়াসিম আক্রম (Wasim Akram)। অজিদের বিরুদ্ধে এই সিরিজের কি খুব দরকার ছিল? উল্লেখ্য, ২২ সেপ্টেম্বর থেকে শুরু ভারত-অস্ট্রেলিয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। 

Advertisement

আক্রম জানাচ্ছেন, বিশ্বকাপের (World Cup) আগে অতিরিক্ত খেলে নিজেদের নিংড়ে দেওয়া উচিত নয় ভারতের। বরং বিশ্বকাপের জন্য নিজেদের শক্তি সঞ্চয় করা উচিত। আক্রম বলেছেন, ”ভারতে বিভিন্ন ভেন্যুতে ম্যাচগুলো হবে। এক ভেন্যু থেকে অন্য ভেন্যুতে পৌঁছতে এক দিনের মতো লাগে। বিশ্বকাপের আগে শক্তি সঞ্চয় করে রাখা উচিত ছিল। আমি জানি না এই তিনটি ওয়ানডে কেন খেলছে ভারত। মনে হয় অনেকদিন আগেই স্থির হয়েছে এই সিরিজ। তবে এটা অপ্রয়োজনীয় বলেই আমার মনে হয়। ঘরের মাঠে ফেভারিট ভারতই। মেগা টুর্নামেন্টে নামার আগে ক্লান্ত হওয়ার কোনও দরকারই ছিল না। স্কোয়াডে অতিরিক্ত খেলোয়াড় নিতেই পারে ভারত। তাহলে তাদের খেলাতে পারত তিন ম্যাচের ওয়ানডে সিরিজে।”

[আরও পড়ুন: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলতে পারবেন অক্ষর? বড় মন্তব্য করে দিলেন রোহিত]

বিশ্বকাপে ভারতের অভিযান শুরু হচ্ছে ৮ অক্টোবর। তার আগে দুটো ওয়ার্ম আপ ম্যাচ রয়েছে ভারতের। ৩০ সেপ্টেম্বর ইংল্যান্ডের বিরুদ্ধে খেলা। ৩ অক্টোবর নেদারল্যান্ডসের সঙ্গে ভারতের গা ঘামানোর খেলা। 

[আরও পড়ুন: কেন ১০ ওভার বোলিং করেননি সিরাজ? আসল কারণ জানালেন রোহিত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement