shono
Advertisement

নিন্দুকদের মুখে ছাই! দূরত্ব মুছে একে-অপরকে জড়িয়ে ধরলেন বিরাট-গম্ভীর

মাঠের বাইরের সমস্যা পিছনে ফেলে বন্ধুত্বের বার্তা দিলেন দুজনে।
Posted: 09:21 PM Mar 29, 2024Updated: 09:27 PM Mar 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবিশ্বাস্য দৃশ্য দেখা গেল বেঙ্গালুরুতে। এ দিন বিরাট কোহলিকে (Virat Kohli) জড়িয়ে ধরলেন গৌতম গম্ভীর (Gautam Gambhir)। যা দেখে চোখ কপালে উঠেছে ক্রিকেট ভক্তদের। এত দিন ধরে মাঠে তাঁদের ঝামেলা দেখেই অভ্যস্ত ছিল দর্শকরা। এ বার একে-অপরকে জড়িয়ে ধরে বন্ধুত্বের বার্তা দিলেন দুই ভারতীয় তারকা।

Advertisement

২০১৩ সালে গম্ভীর কেকেআরের অধিনায়ক থাকাকালীন প্রথম দুজনের গন্ডগোল শুরু হয়। দুজনেই তেড়ে যান একে-অপরের দিকে। গত মরশুমে ম্যাচের শেষে প্রবল ঝামেলায় জড়িয়ে ছিলেন তাঁরা। একবার নয়, দুবার। চিন্নাস্বামীতে বেঙ্গালুরুকে হারানোর পর দর্শকদের চুপ করার ইঙ্গিত করেন গম্ভীর। ফিরতি ম্যাচে লখনউকে হারিয়ে একই ইঙ্গিত করেন কোহলি। তার পর আফগান পেসার নবীন-উল-হকের সঙ্গে ঝামেলায় জড়ান তিনি। গম্ভীরও ডাগ আউট ছেড়ে মাঠে নেমে উত্তপ্ত কথাবার্তায় জড়িয়ে পড়েন।

[আরও পড়ুন: ‘প্রথমে আমি রাজস্থানি’, ম্যাচ হেরে কেন একথা বললেন দিল্লি অধিনায়ক পন্থ]

এ বারেও হয়তো তেমন কোনও ঘটনার অপেক্ষায় ছিলেন দর্শকরা। কিন্তু ব্যাট হাতে যেভাবে বিপক্ষের সমস্ত চাল ভেস্তে দিতেন, এ দিনও তাই করলেন দুই ব্যাটার। নিন্দুকের মুখে ছাই দিয়ে আলিঙ্গন বদ্ধ হলেন দুজনে। ম্যাচেও নিজের নামের প্রতি সুবিচার করেন কোহলি। প্রথমে ব্যাট করতে নেমে ঝড় তোলেন তিনি। ৫৯ বলে ৮৩ রানের ইনিংসে বুঝিয়ে দিলেন কেন তিনি ‘কিং’! তবে ক্রিকেট ভক্তদের কাছে গম্ভীরের সঙ্গে সমস্যার বরফ গলিয়ে ফেলাটাই চরম আনন্দের খবর। মাঠের বাইরের সমস্যা পিছনে ফেলে দুজনে যে এক হতে পেরেছেন, সেটাই এ ম্যাচের সব থেকে বড় প্রাপ্তি।

[আরও পড়ুন: ‘রোহিত স্যর সবার সেরা’, মুম্বই ফিরতেই রোহিতকে রাজকীয় সংবর্ধনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement