shono
Advertisement

Gautam Gambhir on KKR: ঘর ওয়াপসি, আসন্ন আইপিএলে ফের কেকেআর শিবিরে গম্ভীর

লখনউকে ফ্র্যাঞ্চাইজিকে বিদায় জানালেন প্রাক্তন ভারতীয় ওপেনার।
Posted: 11:36 AM Nov 22, 2023Updated: 02:21 PM Nov 22, 2023

রাজর্ষি গঙ্গোপাধ্যায়: তাঁর নেতৃত্বেই দুবার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে কেকেআর। পাঁচবার দলকে প্লে-অফে পৌঁছে দিয়েছেন। তাঁর আমলেই সবচেয়ে বেশি সাফল্যের মুখ দেখেছে কলকাতা নাইট রাইডার্স (KKR)। ঠিক ধরেছেন, তিনি গৌতম গম্ভীর (Gautam Gambhir)। আসন্ন আইপিএলে আবারও কেকেআর শিবিরে দেখা যাবে তাঁকে। এবার মেন্টরের ভূমিকায়।

Advertisement

নাইট শিবিরের তরফে সরকারি ভাবে গম্ভীরের নতুন দায়িত্বের কথা জানিয়ে দেওয়া হল। অধিনায়ক হিসেবে কেকেআরকে সাফল্যের শিখরে পৌঁছে দিয়েছিলেন তিনি। এবার মেন্টর হিসেবে ফের দলকে টেনে তোলার গুরু দায়িত্ব পেলেন গম্ভীর। প্রাক্তন ভারতীয় ওপেনার বলেন, “আমি বিশেষ আবেগপ্রবণ নই। তবে এই অনুভূতিটা সত্যিই আলাদা। যেখান থেকে শুরু করেছিলাম, আবার সেখানে ফিরছি। আবার কেকেআরের জার্সি গায়ে চাপাব ভেবে বুকের ভিতর উত্তেজনার আগুন জ্বলছে। শুধু কেকেআরে নয়, আবার শহর কলকাতাতেও তো ফিরছি। খিদেটা আরও বেড়ে গেল। আমি ২৩। আমি কেকেআর।” 

[আরও পড়ুন: তরুণদের হঠাৎ মৃত্যুর ঝুঁকি হ্রাস করোনা টিকায়! রিপোর্ট প্রকাশ করে দাবি ICMR-এর]

গম্ভীরকে কেকেআরে ফিরে পেয়ে উচ্ছ্বসিত দলের কর্ণধার শাহরুখ খানও। প্রাক্তন অধিনায়ককে তাঁর নয়া ইনিংসের জন্য শুভেচ্ছা জানিয়ে কিং খান বলেন, “গৌতম সবসময়ই এই পরিবারের অংশ ছিল। আমাদের অধিনায়ক অন্য অবতারে অর্থাৎ মেন্টর হয় কামব্যাক করছে। ওকে আমরা খুব মিস করেছি। এবার গৌতম আর চন্দু স্যর মিলে পুরোদমে প্রস্তুতি শুরু করবে যাতে কেকেআর আবার ম্যাজিক দেখাতে পারে।”

উল্লেখ্য, ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত নাইট জার্সিতে খেলেছেন গম্ভীর। গত দুবছর লখনউ সুপার জায়ান্টের মেন্টরের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। এবার কেকেআরে ঘর ওয়াপসি ঘল তাঁর।

[আরও পড়ুন: টি-২০ থেকে ইতি রোহিতের? ওয়ানডে ভবিষ্যৎই বা কী? শীঘ্রই বোর্ডের সঙ্গে বৈঠকে অধিনায়ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement