shono
Advertisement

জানেন, কেন গৌতম গম্ভীরের এই টুইটে শোরগোল গোটা দেশে?

এমন কী লিখলেন কেকেআর অধিনায়ক? The post জানেন, কেন গৌতম গম্ভীরের এই টুইটে শোরগোল গোটা দেশে? appeared first on Sangbad Pratidin.
Posted: 08:31 PM Aug 10, 2017Updated: 03:41 PM Aug 10, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই দেশের ৭০ তম স্বাধীনতা দিবস। গোটা দেশ জুড়ে চলছে প্রস্তুতি। এরমধ্যেই ফের একবার খবরের শিরোনামে কলকাতা নাইট রাইডার্স অধিনায়ক গৌতম গম্ভীর। সম্প্রতি তাঁর একটি টুইট সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে।

Advertisement

স্টেডিয়ামের জমা জলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মর্মান্তিক মৃত্যু কুস্তিগিরের ]

দেশের স্বার্থে যে কোনও ব্যাপারে সবসময়ই এগিয়ে গৌতম গম্ভীর। বিশেষ করে দেশের জওয়ানদের পক্ষ নিয়ে বরাবরই সরব জাতীয় দল থেকে ব্রাত্য এই ক্রিকেটার। তবে এবার আর জওয়ানদের নিয়ে নয়, গম্ভীরের টুইটটি দেশের গরীব, না খেতে পাওয়া শিশুদের জন্য। টুইটে একটি ছবি পোস্ট করেন গম্ভীর। যেখানে খুবই বিধ্বস্ত অবস্থায় বসে আছে একটি বাচ্চা মেয়ে। তার পিছনে জ্বলছে আগুন। ছবিটির মধ্যে লেখা, ‘হাম তেরে লিয়ে কুছ নেহি কর সকতে হ্যায় দোস্ত, হামে আভি কয়ি মন্দির অউর মসজিদ বনানে হ্যায়।’ অর্থাৎ, ‘বন্ধু আমরা তোমার জন্য কিছু করতে পারব না, আমাদের এখন অনেক মন্দির-মসজিদ বানাতে হবে।’ এর সঙ্গেই টুইটে লেখেন, ‘স্বাধীনতার ৭০ বছর পরও আমি এই প্রশ্নের জবাব খুঁজে চলেছি।’ এর পাশাপাশি ভারত ছাড়ো আন্দোলন নিয়েও একটি টুইট করেন তিনি। যেখানে স্বাধীনতা আন্দোলনে যুক্ত স্বাধীনতা সংগ্রামীদের শ্রদ্ধাও জানান। ইতিমধ্যে অনেকেই গম্ভীরের এই টুইটের প্রশংসা করেছে। কেউ লেখেন, ওদের কোনও সমস্যা নেই। ওরা মন্দির মসজিদ তৈরিতে এবং রাজনৈতিক সংঘর্ষে ব্যস্ত। অপর একজন লেখেন, আপনার এই ছবিটি কয়েক হাজার শব্দের সমান।

 

কয়েকদিন আগেই গরিব, খেতে না পাওয়া মানুষদের জন্য কমিউনিটি কিচেন তৈরি করেছেন গৌতম গম্ভীর। টুইটারে সেকথা জানিয়ে তিনি লেখেন, ‘বিশ্বকাপ জিতেছি, আইপিএল জিতেছি, প্রতিপক্ষদেরও হারিয়েছি। এবার হৃদয় জিততে হবে এবং ক্ষুধাকে হারাতে হবে। কেউ অভুক্ত ঘুমাবে না।’ আইপিএলে তাঁর দল কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খানও গম্ভীরের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে পাশে থাকার আশ্বাস দিয়েছেন। টুইট করে কিং খান বলেন, ‘অধিনায়ক যে কোনও প্রয়োজনে আমাকে জানিও।’

The post জানেন, কেন গৌতম গম্ভীরের এই টুইটে শোরগোল গোটা দেশে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার