shono
Advertisement

দর্শক কটাক্ষে কোণঠাসা হার্দিক, ভক্তদের মন জিতবেন কী করে? জানালেন কিংবদন্তি লারা

পাণ্ডিয়াকে নিয়ে অভিযোগের অন্ত নেই।
Posted: 07:37 PM Mar 25, 2024Updated: 07:46 PM Mar 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুজরাট টাইটান্সের (Gujarat Titans) নেতা হিসেবে একবার চ্যাম্পিয়ন ও একবার রানার্স হয়েছেন হার্দিক পাণ্ডিয়া। আইপিএলের আগে সেই পাণ্ডিয়ার জার্সির রং বদলে যায়। গুজরাট থেকে মুম্বই চলে যান তিনি।
মুম্বই ইন্ডিয়ান্সের রিমোট কন্ট্রোল ওঠে হার্দিক পাণ্ডিয়ার হাতে। সেই হার্দিক পাণ্ডিয়াকে প্রথম ম্যাচে দর্শকদের দারুণ কটাক্ষের মুখোমুখি হতে হয়। এতটাই তাঁকে কটাক্ষ করা হয় যে তা নিয়ে ধারাভাষ্যকাররাও আলোচনা করেন। মুম্বই ইন্ডিয়ান্সকে প্রথম ম্যাচে হারতে হয় গুজরাটের কাছে। ক্যাপ্টেন হিসেবে এবারের আইপিএলে শুরুটা মোটেও ভালো হল না হার্দিক পাণ্ডিয়ার। ম্যাচের শেষেও তাঁর দিকে উড়ে আসে কটাক্ষ, টীপ্পনী। 

Advertisement

[আরও পড়ুন : স্টেডিয়ামের মধ্যেই হাতাহাতি রোহিত-হার্দিকের ভক্তদের! ভাইরাল আহমেদাবাদের ভিডিও]

দেশের তারকা ক্রিকেটারকে এভাবে কেউ অসম্মান করছেন, কটাক্ষ করছেন, এমন দৃশ্য কিন্তু স্মরণকালের মধ্যে ঘটেনি। বিদেশি ধারাভাষ্যকাররাও অবাক হয়ে যান এমন দৃশ্য দেখে ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার কেভিন পিটারসেন বলেন, ”হার্দিক পাণ্ডিয়া অধিনায়ক। বলের কাছাকাছি ও যখনই পৌঁছচ্ছে, তখনই ওকে গালমন্দ করা হচ্ছে। ভারতে এরকম জিনিস আমি আগে দেখিনি।”
ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ক্রিকেটার ইয়ান বিশপ বলেন, ”ও কি দর্শকদের মন জিততে পারবে? কী করলে দর্শকদের মন জিতে নিতে পারবে হার্দিক?”
বিশপের প্রশ্নের উত্তর দিয়েছেন কিংবদন্তি ওয়েস্ট ইন্ডিয়ান ব্যাটার ব্রায়ান লারা। তিনি সাফ জানিয়ে দেন, ”ভারতের হয়ে খেলতে হবে।”
পাণ্ডিয়াকে নিয়ে অভিযোগের অন্ত নেই। চোটের অজুহাতে দেশের হয়ে তিনি খেলেন না। কিন্তু আইপিএল খেলেন। তার উপরে গুজরাট ছেড়ে মুম্বইয়ে এসে তিনি ক্রিকেটপাগলদের বিরাগভাজন হয়েছেন।

[আরও দেখুন : মাঠের মধ্যে হার্দিকের উপর রেগে আগুন রোহিত! মালিকের সামনেই জুটল বকুনি? ভিডিও ভাইরাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement