shono
Advertisement

‘প্রথমে আমি রাজস্থানি’, ম্যাচ হেরে কেন একথা বললেন দিল্লি অধিনায়ক পন্থ?

রইল রাজস্থান রয়্যালসের পোস্ট করা সেই ভিডিও।
Posted: 07:43 PM Mar 29, 2024Updated: 07:43 PM Mar 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঋষভ পন্থ (Rishabh Pant) নাকি প্রথমে রাজস্থানি! দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) অধিনায়ক হয়ে তিনি রাজস্থানি, এমন কথা শোনার পরে অনেকেই বিস্মিত হতে পারেন।

Advertisement

রাজস্থান রয়্যালস সোশাল মিডিয়ায় যে ভিডিও পোস্ট করেছে, তাতে দেখা যাচ্ছে পন্থ নিজে স্বীকার করেছেন তিনি প্রথমে রাজস্থানি। অবশ্য পন্থের এমন স্বীকারোক্তির পিছনে কারণও রয়েছে। বয়সভিত্তিক টুর্নামেন্টে পন্থ রাজস্থানকে প্রতিনিধিত্ব করেছিলেন। অনূর্ধ্ব ১৩ ও ১৫ টুর্নামেন্টে রাজস্থানের হয়ে নেমেছিলেন পন্থ। কিন্তু আশানুরূপ ফলাফল কিছু করতে পারেননি। 

[আরও পড়ুন: ‘রোহিত স্যর সবার সেরা’, মুম্বই ফিরতেই রোহিতকে রাজকীয় সংবর্ধনা]

সেই পন্থকে বৃহস্পতিবার খেলার শেষে দেখা যায় রাজস্থান রয়্যালসের স্পিনার যুজবেন্দ্র চহাল এবং ফিল্ডিং কোচ দিশান্ত ইয়াগনিকের সঙ্গে গল্প করতে। সেখানে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক পন্থকে রসিকতা করে ইয়াগনিক বলেন, ”পন্থ প্রথমে রাজস্থানি, পরে উত্তরাখণ্ডী।” রসিকতার আশ্রয়ে পন্থ জবাবে বলছেন, ”ভাই, আমি প্রথমে উত্তরাখণ্ডী।”
রাজস্থানের ফিল্ডিং কোচ প্রত্যুত্তরে বলেন, ”জন্মসূত্রের কথা বলছি না, আমি ক্রিকেটের কথা বলছি।” পন্থকে হয়তো অতীতের কথা স্মরণ করিয়ে দিলেন রাজস্থানের ফিল্ডিং কোচ। দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক বলেন, ”একদম ঠিক। আমি প্রথমে রাজস্থানি।”
পন্থের দিল্লি প্রথম দুম্যাচ জিততে পারেনি। ফলে আইপিএলের শুরুতেই চাপ অনুভব করতে শুরু করে দিয়েছে তারা। তবে মেগা টুর্নামেন্ট শেষ হতে এখনও ঢের দেরি। হারের ধাক্কা সামলে দিল্লি ক্যাপিটালস আবার জয়ের রাস্তায় ফিরবে, এমনটাই মনে করছেন দিল্লি ক্যাপিটালসের ভক্তরা। 

[আরও পড়ুন: আলিঙ্গন না করে মালিঙ্গাকে ধাক্কা, হার্দিকের রোষের মুখে কি এবার শ্রীলঙ্কার প্রাক্তন বোলার?]

 

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement