shono
Advertisement

‘পরের বছর তোমায় দেখে নেব বিরাট’, কোহলিকে ‘হুমকি’ গেইলের

কোহলির জন্য অবসর ভেঙে ফেরার ইঙ্গিত ক্যারিবিয়ান দৈত্যর।
Posted: 04:52 PM May 23, 2023Updated: 04:52 PM May 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলে বিরাট কোহলি (Virat Kohli) ছ’টা সেঞ্চুরি করার পরে ক্রিস গেইল (Chris Gayle) বলেছিলেন, বিরাট, বহুদিন ধরে একলা আছি। এবার তুমি এলে। তোমার সঙ্গে কথা হবে।

Advertisement

গুজরাট টাইটান্সের বিরুদ্ধে সেঞ্চুরি হাঁকিয়ে গেইলকে টপকানোর পরে সেই ক্যারিবিয়ান দৈত্যই কোহলিকে একপ্রকার হুমকি দিয়েছেন। জানিয়েছেন, তিনি অবসর ভেঙে ফিরে এসে ব্যাট ধরবেন। 

[আরও পড়ুন: রিঙ্কু থেকে সূর্য, আইপিএলের গ্রুপ পর্বে নজর কাড়লেন কারা? দেখে নিন সেরা একাদশ]

ক্রিকেট মাঠে এমন হুমকির কথা অতীতেও শোনা গিয়েছে। বল হাতে গ্লেন ম্যাকগ্রার দাপট দেখার পরে একসময়ে ওয়েস্ট ইন্ডিয়ান কিংবদন্তি ভিভ রিচার্ডসকে বলতে শোনা গিয়েছিল, ”উইকেট নেওয়ার পরে ম্যাকগ্রার উদযাপন দেখে আমারও ব্যাট হাতে নেমে পড়তে ইচ্ছা করে।”

রিচার্ডসের অনুজ ক্রিস গেইল জিওসিনেমায় কোহলিকে সতর্ক করে দিয়ে বলেছেন, ”অবসর ভেঙে আমি আবার ফিরব। বিরাট তোমাকে আগামী বছর দেখে নেব।”
গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ৬১ বলে অপরাজিত ১০১ রানের ইনিংস খেলেন কোহলি। সেই ইনিংস দেখার পরে গেইল বলেন, ”বিরাট কোহলিকে নিয়ে কোনও সময়তেই সন্দেহ ছিল না। খুবই ভাল ইনিংস। লড়াইটা ছিল কোহলির সঙ্গে গুজরাট টাইটান্সের।”

কোহলির বিরাট ইনিংসের পরেও ম্যাচটা হারতে হয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে। কারণ গুজরাট টাইটান্সের ছিল একটা শুভমন গিল। তিনিও সেঞ্চুরি হাঁকিয়ে ম্যাচ নিয়ে চলে যান গুজরাটের সাজঘরে। আর সেঞ্চুরি করেও ট্র্যাজিক নায়ক হয়ে থাকতে হল বিরাট কোহলিকে। ম্যাচ হেরে আইপিএল থেকেও বিদায় নিতে হল তাঁকে। 

[আরও পড়ুন: ২৮ বার এভারেস্ট জয়, বিশ্বরেকর্ড ৬৩ বছরের শেরপার]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement