shono
Advertisement

‘চুল ঠিক করে এসে জানলাম কমলা টুপি পরতে হবে’, বিধ্বংসী ইনিংসের পর বললেন গিল

দুর্দান্ত ফর্মে থাকা গিলকে কি ফাইনালে থামাতে পারবেন ধোনি?
Posted: 12:25 PM May 27, 2023Updated: 12:27 PM May 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কমলা টুপির দৌড়ে সবার থেকে এগিয়ে শুভমান গিল (Shubman Gill)। এবারের টুর্নামেন্টে ধরাছোঁয়ার বাইরে চলে গিয়েছেন গুজরাট টাইটান্সের (GT) তারকা প্লেয়ার। এখনও বাকি ফাইনাল ম্যাচ। মুম্বই বনাম গুজরাট ম্যাচের বিরতির সময়ে গিলকে কমলা টুপি প্রসঙ্গে জিজ্ঞাসা করা হয়।

Advertisement

তার উত্তরে শুভমান গিলকে বলতে শোনা গিয়েছে, ”চুল ঠিক করার জন্য ওয়াশরুমে গিয়েছিলাম, ভাবিনি কমলা টুপি পরব। দারুণ অনুভূতি।” গিলের বিধ্বংসী ইনিংস ছিটকে দেয় মুম্বই ইন্ডিয়ান্সক, একথা বললেও অত্যুক্তি করা হবে না। রান তাড়া করতে নেমে মুম্বই তারকা সূর্যকুমার যাদব যতক্ষণ ক্রিজে ছিলেন, ততক্ষণ আশা একটা ছিল। কিন্তু স্কাই ফিরতেই মুম্বইয়ের ইনিংসে ধস নামে।

[আরও পড়ুন: অবিশ্বাস্য ‘স্ল্যাপ শটে’ গিলের ছক্কা, স্তম্ভিত রোহিত]

 

তবে পাওয়ার প্লের আগের ওভারে টিম ডেভিড ক্যাচ ফেলেন গিলের। তখন তাঁর রান ছিল ৩০। জীবন ফিরে পেয়ে রণং দেহি মেজাজে ধরা দেন শুভমান গিল। নিজের ইনিংস এবং শট নির্বাচন প্রসঙ্গে গুজরাট তারকা বলেন, ”বাউন্ডারির যে দিকটা ছোট ছিল, সেই দিকটাতেই মারার চেষ্টা করছিলাম। কোন দিকে শট খেলব সেই সম্পর্কে ওয়াকিবহাল থাকতে হয় ব্যাটসম্যানকে।”

গিল জানিয়েছেন, প্রথম কয়েক ওভারের পরে ব্যাটিং করা সহজ হয়ে গিয়েছিল। ম্যাচের নায়ক বলেছেন, ”আউটফিল্ড ভিজে থাকায় দু’ ওভারের পর বল সুইং করা বন্ধ হয়ে গিয়েছিল। ইনিংস যত এগোচ্ছিল, ব্যাটিং ততই সহজ হয়ে যায়।” রবিবার ফাইনাল। দুর্দান্ত ফর্মে থাকা গিলকে কি থামাতে পারবেন ধোনি?  সময় এর উত্তর দেবে। 

[আরও পড়ুন: বার্সেলোনার সঙ্গে চুক্তির প্রক্রিয়া শুরু মোহনবাগানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement