shono
Advertisement

Amitabh Bachchan: ‘সুপার ফ্যান’ অমিতাভকে বিশেষ সম্মান দিল জয়ের বিসিসিআই

এবার বাইশ গজের যুদ্ধেও সিনিয়র বচ্চন।
Posted: 05:24 PM Sep 05, 2023Updated: 08:47 PM Sep 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি মহানায়ক। তিনি বলিউডের (Bollywood) ‘বিগ বি’। শুধু রুপোলি পর্দা নয়, জাতীয় পতাকা হাতে নিয়ে গ্যালারিতে তাঁর গর্জন শুনে আন্দোলিত হয় গোটা দেশ। তাঁর ব্যারিটোন থেকে বের হওয়া ‘ইন্ডিয়া ইন্ডিয়া’ স্লোগানে নড়েচড়ে বসে আসমুদ্র হিমাচল। এহেন অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) হাতে তুলে দেওয়া হল আসন্ন বিশ্বকাপের (ICC ODI World Cup 2023) গোল্ডেন টিকিট। তাঁর হাতে এই টিকিট তুলে দিলেন বিসিসিআই-এর (BCCI) সচিব জয় শাহ (Jay Shah)। বোর্ডের টুইট করা সেই ছবি ভাইরাল হতে একেবারেই সময় লাগেনি।

Advertisement

বিসিসিআই-এর পক্ষ থেকে ছবি টুইট করার পাশাপাশি ক্যাপশনে লেখা হয়েছে, ‘আমাদের গোল্ডেন আইকনের জন্য গোল্ডেন টিকিট। বিসিসিআই সচিব জয় শাহ আমাদের এই গোল্ডেন টিকিট শতাব্দীর সুপারস্টার শ্রী অমিতাভ বচ্চনের হাতে তুলে দিচ্ছেন। উনি একজন কিংবদন্তী অভিনেতা হওয়ার পাশাপাশি ক্রিকেট খেলার প্রতিও যথেষ্ট উৎসাহী। টিম ইন্ডিয়ার জন্য অমিতাভ বচ্চনের এই সাপোর্ট আমাদের সবসময়ই অনুপ্রাণিত করে। উনি যে বিশ্বকাপ ক্রিকেট টুর্নামেন্ট দেখতে আসবেন, সেটা ভেবেই আমরা যথেষ্ট রোমাঞ্চিত হচ্ছি।’

[আরও পড়ুন: বিশ্বকাপের দল থেকে বাদ! কী বলে ক্ষোভ উগরে দিলেন চাহাল?]

Golden ticket for our golden icons!

BCCI Honorary Secretary @JayShah had the privilege of presenting our golden ticket to none other than the “Superstar of the Millennium,” Shri @SrBachchan.

A legendary actor and a devoted cricket enthusiast, Shri Bachchan’s unwavering support… pic.twitter.com/CKqKTsQG2F

— BCCI (@BCCI) September 5, 2023

রূপোলি পর্দার তারকা হলেও ‘বিগ বি’-র ব্যপ্তি আরও বিস্তৃত। বর্তমান ভারতের জীবন্ত কিংবদন্তিদের মধ্যে অন্যতম অমিতাভ। সিনেমার জগতের মানুষ হলেও খেলাধুলার প্রতি তাঁর ভালোবাসায় কমতি নেই। ‘শাহেনশা’-র প্রতি সেই প্যাশান এববং ভালোবাসাকেই সম্মান জানাল বিসিসিআই। মঙ্গ‌লবার বিসিসিআইয়ের পক্ষ থেকে টুইটারে একটি ছবি পোস্ট করা হয়েছে। সেখানে লেখা হয়েছে সোনালী আইকনের হাতে সোনালী টিকিট।

একনজরে টিম ইন্ডিয়ার বিশ্বকাপের ১৫ জনের দল:

রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, ঈশান কিষান (উইকেটকিপার), কেএল রাহুল (উইকেটকিপার), হার্দিক পাণ্ডিয়া (সহ অধিনায়ক), সূর্য কুমার যাদব, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, শার্দূল ঠাকুর, জসপ্রীত বুমরাহ, মহম্মদ সামি, মহম্মদ সিরাজ এবং কুলদীপ যাদব।

[আরও পড়ুন: কেন বিশ্বকাপের দলে নেই চাহাল? বড় প্রশ্ন তুলে দিলেন ক্ষুব্ধ হরভজন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement