shono
Advertisement

ICC ODI World Cup 2023 Final: শুভমানের টানেই আহমেদাবাদে শচীনকন্যা সারা তেণ্ডুলকর?

সারা-শুভমানের প্রেম কি তাহলে জমে উঠেছে?
Posted: 01:14 PM Nov 18, 2023Updated: 04:43 PM Nov 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতে আর মাত্র কয়েক ঘণ্টা। এর পরেই আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে শুরু হয়ে যাবে ভারত-অস্ট্রেলিয়ার (IND vs AUS) মধ্যে মেগা ফাইনাল। এবারের বিশ্বকাপ ফাইনাল (ICC ODI World Cup 2023 Final) দেখতে নাকি ইতিমধ্যেই আহমেদাবাদে যাচ্ছেন সারা তেণ্ডুলকর (Sara Tendulkar)। এর আগেও শচীন তেণ্ডুলকরের (Sachin Tendulkar) কন্যাকে ভারতীয় দলের খেলা দেখতে দেখা গিয়েছে। এবারও শুভমান গিলের (Shubman Gill) জন্য তাঁকে খেলা দেখতে দেখা যেতে পারে।

Advertisement

মুম্বইতে ভারত বনাম নিউজিল্যান্ডের সেমিফাইনালেও সারাকে দেখা গিয়েছিল। শুভমানের মারকুটে ব্যাটিং দেখে তাঁকে হাততালি দিতে দেখা দেখা যায়। এহেন সারা শনিবার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে সারা বিমানে বসে আছেন। লিখেছেন যে, তিনি আহমেদাবাদ যাচ্ছেন।

[আরও পড়ুন: বিশ্বকাপের মহাযুদ্ধ আহমেদাবাদে, মেগাফাইনালে আমন্ত্রিত নন সৌরভ!]

 

বিশ্বকাপ ফাইনালের পারদ চড়তে শুরু করে দিয়েছে। ফাইনালে কার হাতে উঠবে কাপ, তা নিয়ে জল্পনা চলছে। এর মধ্যেই শচীনকন্যা সারা তেণ্ডুলকর ও শুভমান গিলের সম্পর্ক নিয়েও চর্চার অন্ত নেই। ইদানিং ভারতীয় দল মাঠে নামলেই শুভমানের উদ্দেশে চিৎকার করতে শোনা গিয়েছিল, ‘হামারি ভাবী ক্যায়সি হো, সারা ভাবী জায়সি হো।’ এবারের কাপ ফাইনালেও তেমনই কিছু আশা করা যাচ্ছে।

শুভমানের সঙ্গে সারা নাম বহুদিন ধরেই জড়িয়ে রয়েছে। কিন্তু এই সারা শচীনকন্যা না সইফকন্যা অর্থাৎ সারা আলি খান নাকি সারা তেণ্ডুলকর, তা নিয়ে জল্পনার অন্ত নেই। অবশ্য এখন সারা তেণ্ডুলকরের পাল্লাই ভারী। কিছুদিন আগে আম্বানিদের পার্টি থেকে সারা ও শুভমানকে একসঙ্গে বেরোতে দেখা যায়। আবার শুভমানের খেলা চলাকালীন সারার নামে স্লোগানও দেওয়া হয়েছে। ভারতের খেলা থাকলে গ্যালারিতে উপস্থিত থাকতে দেখা গিয়েছে শচীনকন্যাকে। যদিও ‘কফি উইথ করণ’-এ করণ জোহরের সঙ্গে কথা বলতে গিয়ে সারা আলি খান বলেন, ‘সারা পৃথিবী ভুল সারার পিছনেই পড়ে রয়েছে।’ এখন কোন সারাকে শুভমান মন দিয়েছেন, সেটাই দেখার।

[আরও পড়ুন: ‘মিস্টার সাবস্টিটিউট’ থেকে বিপক্ষ ব্যাটারদের যম! শামির উত্থানের নেপথ্য নায়ক কে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement