shono
Advertisement

IND vs SA: দক্ষিণ আফ্রিকাকে হারালেও ক্ষোভ উগরে দিলেন দ্রাবিড়! কিন্তু কেন? দেখুন ভাইরাল ভিডিও

ক্ষোভ উগরে দিলেন 'দ্যা ওয়াল'।
Posted: 03:17 PM Dec 15, 2023Updated: 03:18 PM Dec 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতে তাঁকে সচরাচর মেজাজ হারাতে দেখা যায় না। তবে এবার আর নিজেকে ধরে রাখতে পারলেন না রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে (South Africa) ১০৬ রানে টিম ইন্ডিয়া (Team India) হারিয়ে দিলেও, মাথা ঠান্ডা রাখতে পারলেন না দ্রাবিড়। দলের অন্যতম ওপেনার যশস্বী জসওয়ালের (Yashasvi Jaiswal) উপর রেগে লাল হয়ে গেলেন তিনি। সোশাল মিডিয়ার যুগে সেই ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি।

Advertisement

কিন্তু কেন রেগে গিয়েছিলেন রাহুল দ্রাবিড়?

ভারতের ইনিংসের ২.২ ওভারের ঘটনা। কেশব মহারাজের বলে সুইপ মারতে গেলে বল শুভমানের প্যাডে লাগে। মুহূর্তের মধ্যে আউটের আবেদন করেন প্রোটিয়া বাঁহাতি স্পিনার। অনফিল্ড আম্পায়ারও আঙুল তুলে দেন। আউট হওয়ার পর শুভমান তাঁর ওপেনিং সঙ্গী যশস্বীর সঙ্গে অনেকটা সময় কথা বলেন। কিন্তু শেষ পর্যন্ত যশস্বীর কথা মেনে নিয়ে, ডিআরএস না নেওয়ার সিদ্ধান্ত নেন শুভমান। এবং ৬ বলে ৮ রানে ড্রেসিংরুমে ফিরে যান।

 

[আরও পড়ুন: ৭ নম্বর শুধুই ধোনির, শচীনের মতোই অবসরে ক্যাপ্টেন কুলের জার্সিও!]

রিপ্লেতে স্পষ্ট দেখা যাচ্ছে বল লেগ স্টাম্পের বাইরে যাচ্ছে।

শুভমান আউট হওয়ার পর যখন রিপ্লেটি দেখানো হলে গোটা ব্যাপারটা জলের মতো পরিষ্কার হয়ে যায়। শুভমান ডিআরএস-এর আবেদন করলে, তিনি রক্ষা পেয়ে যেতেন। কারণ বল লেগ স্টাম্পের বাইরের দিকে যাচ্ছিল। এই দৃশ্য দেখে নিজেকে সামলে রাখতে পারেননি দ্রাবিড়। হতাশা ও ক্ষোভ তাঁর বডিল্যাঙ্গুয়েজে ফুটে উঠেছিল। দলের হেড কোচের এই প্রতিক্রিয়া ক্যামেরাতেও ধরা পড়ে। সেই ভিডিও এখন সোশাল মিডিয়ায় ভাইরাল।

তবে এবার শুভমান দুর্ভাগ্যজনক ভাবে আউট হলেও, প্রোটিয়াদের বিরুদ্ধে ২০ ওভারের সিরিজে তাঁর পারফরম্যান্স একেবারেই ভালো নয়। দ্বিতীয় ম্যাচে খালি হাতে ফিরে যাওয়ার পর, এবার শুভমানের নামের পাশে লেখা ছিল মাত্র ৮ রান।

[আরও পড়ুন: সোশাল মিডিয়াতে বাবর আজমকে ব্যাপক ট্রোল করল ক্রিকেট অস্ট্রেলিয়া, দেখুন ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement