shono
Advertisement

শ্রীলঙ্কার বিরুদ্ধে নামার আগে কেরলের বিখ্যাত মন্দিরে টিম ইন্ডিয়া, ভাইরাল ছবি

এদিকে অসুস্থতার জন্য সম্ভবত রবিবার ভারতীয় ডাগ-আউটে থাকবেন না কোচ দ্রাবিড়।
Posted: 06:30 PM Jan 14, 2023Updated: 06:37 PM Jan 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিরিজের প্রথম দু’ম্যাচে কার্যত অনায়াসেই জয় এসেছে। সিরিজ পকেটে। শ্রীলঙ্কার বিরুদ্ধে শেষ ওয়ানডেতে নামার আগে স্বাভাবিকভাবেই ফুরফুরে টিম ইন্ডিয়া (Team India)। ম্যাচের আগে একদিনের ছুটিতে তাই কেরলের বিখ্যাত মন্দিরে পুজো দিয়ে এলেন টিম ইন্ডিয়ার তারকার।

Advertisement


চলতি সিরিজের শেষ ম্যাচ খেলার জন্য এই মুহূর্তে কেরলের তিরুঅনন্তপুরমে রয়েছে ভারতীয় দল। সেখানেই বিখ্যাত পদ্মনাভস্বামী মন্দিরে (Padmanabhaswamy Temple) গিয়েছিলেন ভারতীয় দলের বেশিরভাগ তারকা। সোশ্যাল মিডিয়ায় তাঁদের ছবিও ভাইরাল হয়েছে। সেই ছবিতে খালি গায়ে পোজ দিতে দেখা গিয়েছে শ্রেয়স আইয়ার, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব (Kuldeep Yadav), যুজবেন্দ্র চাহালদের।

[আরও পড়ুন: কেন্দ্রীয় মন্ত্রী নীতীন গড়করির অফিসে একাধিকবার ফোন করে খুনের হুমকি! চাঞ্চল্য নাগপুরে]

রবিবারই শ্রীলঙ্কার বিরুদ্ধে শেষ ওয়ানডেতে নামছে টিম ইন্ডিয়া। রোহিত শর্মার নেতৃত্বে শ্রীলঙ্কাকে হোয়াইট ওয়াশ করাটাই লক্ষ্য ভারতীয় দলের। রোহিতরা ম্যাচের আগেরদিন অনুশীলনেও তেমন কড়াকড়ি করেননি বলে খবর। শোনা যাচ্ছে, শেষ ম্যাচে একাধিক পরিবর্তনও করতে পারে টিম ম্যানেজমেন্ট। ভারতীয় শিবিরে একটা চিন্তা অবশ্য রয়েছে। সেটা হল হেডকোচ রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) অসুস্থতা। শোনা যাচ্ছে, অসুস্থতার জন্য রবিবার তিরুঅনন্তপুরমের ডাগ আউটে থাকবেন না কোচ রাহুল দ্রাবিড়।

[আরও পড়ুন: প্রেমিকের গলায় ছুরি ধরে কলেজ পড়ুয়া তরুণীকে গণধর্ষণ তামিলনাড়ুতে, অভিযুক্ত ৬]

আসলে বুধবার থেকেই কোচ দ্রাবিড়ের শরীরটা ভাল যাচ্ছে না। বুধবার রাতে টিম হোটেলে কিছু ওষুধ চেয়ে পাঠান রোহিত শর্মাদের (Rohit Sharma) হেডস‌্যর। শোনা যাচ্ছিল, উচ্চরক্তচাপের সমস্যা ভোগাচ্ছে তাঁকে। বুধবার অসুস্থ বোধ করা সত্ত্বেও তিনি বৃহস্পতিবার ইডেন ম্যাচে ডাগ-আউটে ছিলেন। তবে টিমের সঙ্গে তিরুঅনন্তপুরম যাননি দ্রাবিড়। তিনি উড়ে গিয়েছেন নিজের শহর বেঙ্গালুরুতে। আপাতত সেখানেই রয়েছেন তিনি। শোনা যাচ্ছে, রবিবার ডাগ আউটে থাকবেন না তিনি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement