shono
Advertisement

স্ত্রীর সঙ্গে খেলা হবে! ভাইরাল বাংলার পেসার মুকেশের ভিডিও, হেসে খুন নেটিজেনরা

বিয়ের পর হানিমুনেও যাওয়া হয়নি মুকেশের।
Posted: 01:47 PM Dec 09, 2023Updated: 01:51 PM Dec 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের মাঝেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন মুকেশ কুমার। সেই সিরিজে ভারতের অধিনায়ক সূর্যকুমার যাদব রসিকতার সুরে বলেছিলেন, জীবনের ‘সবচেয়ে বড় খেলা’ খেলতে চলে গিয়েছেন মুকেশ। সাত পাকে বাঁধা পড়ার প্রায় দিন দশেক পর ভাইরাল হল মুকেশের বিয়ের একটি ভিডিও। আর সেখানে তাঁর মুখেও শোনা গেল ‘খেলা’র কথা। তবে স্ত্রীর সঙ্গে! যা শুনে হেসে খুন নেটিজেনরা।

Advertisement

সোশাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে হাসিমুখে মুকেশ (Mukesh Kumar) বলছেন, “যার সঙ্গে প্রথম থেকে ইনিংস শুরু করেছিলাম তার সঙ্গেই এবার জীবনের নতুন ইনিংস শুরু করছি। ভালো লাগছে। স্ত্রীর সঙ্গেও ম্যাচ ভালোই খেলব।” মুকেশের কথা শুনে হাসি চাপতে পারেননি সাংবাদিকরাও। ভিডিওটি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই হাসির রোল পড়েছে। মুকেশের সহজ-সরল স্বীকারোক্তি মন কেড়েছে অনেকেরই।

[আরও পড়ুন: কার দোষ বেশি? গম্ভীর-শ্রীসন্থ ঝামেলায় এবার মুখ খুললেন ভাজ্জি]

তবে বিয়ের পর আর মধুচন্দ্রিমায় যাওয়া হয়নি মুকেশের। চারহাত এক করার পরই আবার যোগ দিয়েছিলেন ভারতীয় শিবিরে। এবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধেও নিজের সেরাটা উজার করে দিতে বদ্ধপরিকর তিনি। তাই আপাতত হানিমুনের ভাবনা সরিয়েই রাখতে হচ্ছে বাংলার তারকা পেসারকে।

উল্লেখ্য, মুকেশ কুমারের স্ত্রী দিব্যা সিং বিহারের ছাপড়া জেলার বাসিন্দা। মুকেশ ও দিব্যার বিয়ে হয় গোরক্ষপুরের এক হোটেলে। ফেব্রুয়ারিতে বাগদান হয়েছিল তাঁদের। সোশাল মিডিয়ায় মুকেশের গায়ে হলুদ অনুষ্ঠানের ভিডিও ছড়িয়ে পড়েছিল। যেখানে মুকেশ ও দিব্যাকে জনপ্রিয় ভোজপুরী গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছিল। এবার স্ত্রীর সঙ্গে ম্যাচ খেলার কথা প্রকাশ্যে আসতেই ফের নেটদুনিয়ার চর্চায় মুকেশ।

[আরও পড়ুন: তিন দিনে মুর্শিদাবাদ মেডিক্যালে মৃত্যু ১৫টি শিশুর, কিছুতেই রোখা যাচ্ছে না প্রাণহানি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement