shono
Advertisement

IPL 2023: ইডেনে শাহরুখের বক্সে ব্যাগ চুরি! কী জানাল বঙ্গ ক্রিকেট সংস্থা?

এদিকে,বিশেষ ভাবে সক্ষম নাইট সমর্থকের সঙ্গে দেখা করে অনুরাগীদের মন জিতলেন শাহরুখ।
Posted: 02:01 PM Apr 07, 2023Updated: 02:01 PM Apr 07, 2023

অরিঞ্জয় বোস: ইডেন গার্ডেন্সে শাহরুখ খানের বক্সে ব‌্যাগ চুরি! হে পাঠক, এটা কোনও সিনেমার চিত্রনাট‌্য নয়। বরং ঘোরতর বাস্তব। হ‌্যাঁ ঠিকই পড়ছেন। ইডেনে শাহরুখের (SRK) বি ব্লকের বক্স থেকেই ব‌্যাগ চুরির ঘটনা ঘটল।

Advertisement

তবে শোনা গেল, সেটা শাহরুখের ব‌্যাগ নয়। তাঁর সংস্থা রেড চিলিজের কোনও এক কর্মীর ব‌্যাগ। রাতের দিকে খবরটা শোনার পর সিএবি (CAB) কর্তারাও বুঝতে পারছিলেন না, এরকম ঘটনা ঠিক কীভাবে ঘটল! আসলে বি ব্লকে শাহরুখের যে বক্স রয়েছে, তার নিরাপত্তার দায়িত্বে সিএবির কোনও সিকিউরিটি থাকে না। ওই বক্স দুটো বাকি বক্সগুলোর থেকে আলাদা করা। আর ওই বি ওয়ান আর বি টু- দুটো বক্সের নিরাপত্তার যাবতীয় ব‌্যবস্থাও করে কেকেআর ফ্র্যাঞ্চাইজি নিজেই। তাদের নিজস্ব নিরাপত্তারক্ষীরা থাকেন। ফলে সেখানে সিএবিরও বেশি কিছু করারও থাকে না। কেকেআর নিজেরাই পুরো ব‌্যাপারটা দেখভাল করে। ফলে ঠিক কী ঘটেছে, সেটা সিএবিও ঠিকঠাক ভাবে বুঝতে পারছে না।

[আরও পড়ুন: ‘প্রথমে ওর বাবাকে মারলাম, তারপর মাকে, তারপর দিদিকে…’, আশ্চর্যরকম নির্লিপ্ত শীতলকুচি কাণ্ডের ‘খুনি’]

তবে শোনা গেল, ব‌্যাপারটা খতিয়ে দেখা হবে। রাতের দিকে সিএবির এক কর্তা বলে গেলেন, ‘‘শুনেছি ব‌্যাপারটা। তবে বিস্তারিতভাবে কিছু জানি না। আসলে ওখানে আমাদের কিছু করণীয় থাকে না। নিরাপত্তার সবকিছুই ঠিক করে কেকেআর (KKR)। তবে আমরা দেখার চেষ্টা করব ঠিক কীভাবে বিষয়টা ঘটেছে।’’

এদিকে, প্রায় চার বছর পর ইডেনে ফিরে আরও একবার অনুরাগীদের মন জিতলেন এসআরকে। স্টেডিয়ামের বাইরে বিশেষ ভাবে সক্ষম নাইট সমর্থক হার্ষুল গোয়েঙ্কার সঙ্গে দেখা করলেন কিং খান। ২০১৮ সালে শেষবার এই ভক্তের সঙ্গে দেখা করেছিলেন তিনি। হুইলচেয়ারে বসেই আরও একবার নিজের প্রিয় মানুষের ছোঁয়া পেয়ে বাঁধ ভাঙা আনন্দ হার্ষুলের। শাহরুখকে ভালবাসেন বলেও জানালেন। কেকেআরের তরফেই সেই ভিডিও পোস্ট করা হয়েছে। যা দেখে বলিউড বাদশায় মুগ্ধ ভক্তরা।

[আরও পড়ুন: বদলে গেল গ্যাসের দাম নির্ধারণ প্রক্রিয়া, রাতারাতি সস্তা হচ্ছে জ্বালানি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement