shono
Advertisement
Harshit Rana

লখনউ ম্যাচে বিতর্কিত অঙ্গভঙ্গি রানার, টার্গেট কি বোর্ড?

হর্ষিত রানার সেই অঙ্গভঙ্গি ছড়িয়ে পড়ে সোশাল মিডিয়ায়।
Posted: 05:32 PM May 06, 2024Updated: 06:48 PM May 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে কি কটাক্ষ করলেন কেকেআর পেসার হর্ষিত রানা (Harshit Rana)? লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে উইকেট নেওয়ার পরে মুখে আঙুল দিয়ে চুপ করে থাকার অঙ্গভঙ্গি করে বিতর্কে জড়িয়েছেন কেকেআর (KKR) পেসার।
তাঁর সেই ছবি ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়। অনেকেই মনে করছেন হর্ষিত রানা আসলে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকেই কটাক্ষ করেছেন।
এর আগে আইপিএলের (IPL 2024) নিয়মনীতি লঙ্ঘন করায় ম্যাচ ফির একশো শতাংশ জরিমানা করা হয়েছিল তাঁকে। এক ম্যাচ নির্বাসিতও করা হয়েছিল রানাকে। লখনউয়ের বিরুদ্ধ উইকেট নেওয়ার পরে উদ্দাম উদযাপনে মেতে ওঠেননি ঠিকই হর্ষিত কিন্তু মুখে আঙুল দিয়ে কাউকে চুপ করার অঙ্গভঙ্গি করেন। 

Advertisement


তাঁর এহেন অঙ্গভঙ্গির পরই সোশাল মিডিয়ায় ঝড় ওঠে। এক সোশাল মিডিয়া ব্যবহারকারী বিসিসিআই-কে উদ্দেশ্য করে টুইট করেন, ''বিসিসিআই-কেই কটাক্ষ করল রানা। ওর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হোক।'' আর এক সোশাল মিডিয়া ব্যবহারকারী টুইট করেন, ''আশা করা যায় এই উদযাপনের জন্য আর নিষিদ্ধ হতে হবে না হর্ষিত রানাকে।'' 


দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচে বন্য উদযাপনের জন্য কড়া শাস্তি পেতে হয়েছিল হর্ষিত রানাকে। লখনউয়ের বিরুদ্ধে এহেন উদযাপনের জন্য নতুন করে আবার রানাকে শান্তি দেওয়া হয় কিনা সেটাই দেখার।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে কি কটাক্ষ করলেন কেকেআর পেসার হর্ষিত রানা?
  • লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে উইকেট নেওয়ার পরে মুখে আঙুল দিয়ে চুপ করে থাকার অঙ্গভঙ্গি করে বিতর্কে জড়িয়েছেন কেকেআর পেসার।
  • তাঁর সেই ছবি ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়।
Advertisement