shono
Advertisement

বল না দেখেই লম্বা ছক্কা! নেটে ‘মাহি মার রাহা হ্যায়’, রইল ভাইরাল ভিডিও

ব্যাট হাতে এবারই কি ধোনিকে শেষবার দেখা যাবে?
Posted: 07:43 PM Mar 14, 2024Updated: 07:54 PM Mar 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স ৪২। গত বছর হাঁটুর চোটে কাবু ছিলেন। তবে তাঁকে দেখে সেটা বোঝার উপায় নেই। আর কয়েক দিন পরেই শুরু হবে আইপিএল (IPL 2024)। এর আগে নেটে ফের একবার মহেন্দ্র সিং ধোনিকে (Mahendra Singh Dhoni) বিস্ফোরক মেজাজে দেখা গেল। অতীতেও চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অধিনায়ককে বহুবার মারকুটে ভঙ্গিতে দেখা গিয়েছিল। তবে এবারের ভিডিও কিন্তু একেবারে আলাদা। একটি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, বল না দেখেই অনায়াসে ছক্কা মারছেন পাঁচবারের আইপিএল জয়ী অধিনায়ক।

Advertisement

২২ মার্চ আইপিএলের উদ্বোধনী ম্যাচে চেন্নাই সুপার কিংসের প্রতিপক্ষ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এর আগে চিপকের নেটে ঝড় তুলে দিচ্ছেন ক্যাপ্টেন কুল। তাঁর সেই বিশাল ছক্কা দেখে গ্যালারি থেকে ভেসে আসছে ‘ধোনি…ধোনি…স্লোগান।

[আরও পড়ুন: স্বপ্নভঙ্গ, অল ইংল্যান্ড থেকেও বিদায় নিলেন পিভি সিন্ধু]

 

২০২০ সালের ১৯ আগস্ট সরকারীভাবে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন এমএস ধোনি। এর পর প্রতি বছর ক্রোড়পতি লিগে খেললেও, বছরের বাকিটা সময় চেন্নাই সুপার কিংসের অধিনায়ককে অন্য একাধিক কাজে দেখা গিয়েছে। ব্যস্ত থাকেন বিভিন্ন ইভেন্টে। তবে আইপিএলের আগে তাঁকে নেটে গা ঘামাতে দেখা যায়। এবারও তেমনটাই ঘটছে।

যেহেতু তিনি প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে দীর্ঘদিন দূরে রয়েছেন। তাই ম্যাচ ফিটনেসে ফিরতে অনুশীলন শুরু করে দিয়েছেন মাহি। ইন্ডোরে তাঁর ব্যাটিংয়ের কয়েকটি ভিডিও কয়েক সপ্তাহ আগে ভাইরালও হয়েছিল। এবার তিনি মাঠে নেমে পড়েছেন। এখন ধোনি সিএসকে শিবিরে সর্বাধিক ষষ্ঠবার ট্রফি তুলে দিতে পারেন কিনা সেটাই দেখার।

[আরও পড়ুন: প্রত্যাবর্তনের কোহলি সবসময়েই ভয়ংকর, আইপিএলের আগে ভবিষ্যদ্বাণী কাইফের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement