shono
Advertisement

আল নাসেরে পর্তুগিজ তারকাকে পাশে চান রোনাল্ডো? বিতর্ক হতেই CR 7 বললেন, ‘আমি এজেন্ট নই’

কোন পর্তুগিজ তারকার সঙ্গে নাম জড়িয়েছে রোনাল্ডোর?
Posted: 03:26 PM Jul 17, 2023Updated: 03:26 PM Jul 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংবাদমাধ্যমের খবর, স্বদেশীয় ওটাভিওকে আল নাসেরে আনার জন্য উঠে পড়ে লেগেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁকে বোঝাচ্ছেন সিআর সেভেন। কিন্তু আল নাসেরের প্রস্তুতি ম্যাচ চলাকালীন সেই দাবিতে জল ঢেলে দিয়েছেন রোনাল্ডো।

Advertisement

ফুটবল সংক্রান্ত একটা ওয়েবসাইটের প্রতিবেদন অনুযায়ী, সাংবাদিকদের রোনাল্ডো বলেছেন, ”অনেক ফুটবলার সম্পর্কে বলা হচ্ছে। অনেক ফুটবলারের সঙ্গেই কথা বলা হচ্ছে। কিন্তু আমি কারও সঙ্গে কথা বলিনি। কারণ আমি এজেন্ট নই। ওটাভিওর সঙ্গে কথা চলছে। ওর মতোই আরও ১০-১৫ জনের সঙ্গে কথা হচ্ছে। কিন্তু এখনও পর্যন্ত কোনও খবর নেই। আমরা শক্তিশালী দল গড়তে চাই। তবে এখনও পর্যন্ত কোনও নাম নিশ্চিত হয়নি।”

 

[আরও পড়ুন: আতসবাজির আলোয় মেসিকে স্বাগত জানাল ইন্টার মায়ামি, পেলেন পছন্দের ১০ নম্বর জার্সি]

 

রোনাল্ডোকে এমনও প্রশ্ন করা হয়, আল নাসেরে কি চূড়ান্ত হয়ে গিয়েছেন ওটাভিও? উত্তরে রোনাল্ডো বলেন, ”ডাহা মিথ্যে। মিডিয়া খবরটি প্রকাশ করেছে। কিন্তু এখনও পর্যন্ত কোনও কিছুই চূড়ান্ত হয়নি।”
সৌদি প্রো লিগে এবার চ্যাম্পিয়ন হতে পারেনি আল নাসের। নতুন মরশুমের জন্য এবার শক্তিশালী দল গঠন করবে সৌদি আরবের ক্লাব। ইউরোপের বেশ কয়েকজন নামী ফুটবলারের নাম শোনা যাচ্ছে আল নাসেরে। রুবেন নেভেস যোগ দিয়েছেন আল নাসেরে।

ব্রাজিল-জাত ওটাভিও পোর্তোর হয়ে খেলছেন ন’বছর ধরে। পোর্তোর সঙ্গে আরও দু’ বছরের চুক্তি রয়েছে ওটাভিওর। পর্তুগিজ সতীর্থর সঙ্গে যদি রোনাল্ডোর পুনর্মিলন হয় আল নাসেরে তাহলে রিলিজ ক্লজের জন্য সৌদির ক্লাবকে ৩১ মিলিয়ন পাউন্ড খরচ করতে হবে।

 

[আরও পড়ুন: ফেডেরার-নাদাল-নোভাক মিলিয়েই আলকারাজ’, প্রতিপক্ষকে কুর্নিশ জকোভিচের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement