shono
Advertisement

বেঙ্গালুরুর কাছে হারের পর এবার দুর্বল জামশেদপুরের বিরুদ্ধে ড্র মোহনবাগানের

পয়েন্ট টেবিলের ১০ নম্বরে থাকা জামশেদপুর রুখে দিল সবুজ-মেরুনকে।
Posted: 09:28 PM Feb 09, 2023Updated: 09:31 PM Feb 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিগ টেবিলের ১০ নম্বর দল জামশেদপুর এফসি। তবু ড্যানিয়েল চিমা-ঋত্বিক দাসদের বিরুদ্ধেও ড্র করল মোহনবাগান (ATK Mohun Bagan)। বেঙ্গালুরু এফসির কাছে ধরাশায়ী হওয়ার পর প্রতিপক্ষকে হালকা ভাবে নিয়ে ডুবতে রাজি ছিলেন না কোচ ফেরান্দো। কিন্তু অনেক চেষ্টার পরও এল না জয়। ফলে সন্তুষ্ট থাকতে হল ১ পয়েন্ট নিয়েই।

Advertisement

প্রথমার্ধে দুই দলই সুযোগ পেয়েছিল। কিন্তু গোল আসেনি। জামশেদপুরের মিডফিল্ডার জে এমানুুয়েল-থমাস দু’টি গোল মিস করেন। একই ভাবে বাগানের বিশাল কৈথও গোল ফসকান। দ্বিতীয়ার্ধের ঠিক আগে বড় সুযোগ ফসকান জামশেদপুরের বরিস সিং। একই ছবি দেখা যায় দ্বিতীয়ার্ধেও। যদিও বল পজেশন কিংবা গোলে শটের নিরিখে এগিয়েই ছিল মোহনবাগান। তবু কাঙ্ক্ষিত ৩ পয়েন্ট আনতে গেলে গোল লাগত। যা আসেনি। উলটো দিকে জামশেদপুরও সুযোগ নষ্ট না করলে অঘটন ঘটিয়েই দিতে পারত।

[আরও পড়ুন: বোলারদের পর ব্যাট হাতে দাপট রোহিতের, নাগপুর টেস্টের প্রথম দিনে চালকের আসনে ভারত]

কোচ ফেরান্দো শহর ছাড়ার আগে বলে গিয়েছিলেন, “এই দলের উপর আমার আস্থা আছে। সবাই জানে এখন ৩ পয়েন্ট আমাদের জন্য কতটা জরুরি।” কিন্তু শেষ পর্যন্ত সেই ‘জরুরি’ ৩ পয়েন্ট এল না। উল্লেখ্য, প্লে অফ নিশ্চিত হয়ে গিয়েছে মোহনবাগানের। কিন্তু তারপরই পয়েন্ট টেবিলের নীচের দিকে থাকা বেঙ্গালুরুর কাছে হারতে হয়েছে। এবার দুর্বল প্রতিপক্ষ জামশেদপুরের বিরুদ্ধেও ড্র করতে হল সবুজ-মেরুনকে। যে ম্যাচে তারা হারতেও পারত। নিঃসন্দেহে এই ফলাফল চিন্তায় রাখবে ফেরান্দোকে।

[আরও পড়ুন: রাজ্যসভায় মনোনীত সদস্য হিসাবে সভাপতিত্ব, নজির পিটি উষার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement