shono
Advertisement

প্রেম প্রস্তাব! ‘বিরাট কাকু, ভামিকাকে ডেটে নিয়ে যেতে পারি?’, পোস্টার হাতে আরজি খুদের

ভাইরাল ছবি ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া।
Posted: 09:36 AM Apr 19, 2023Updated: 09:36 AM Apr 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেয়েকে প্রচারের আলো থেকে দূরে রাখতে চান বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। কিন্তু ভামিকাকে নিয়ে মানুষের উৎসাহের কমতি নেই। তেমনই এক ছবি দেখা গেল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) চলাকালীন। যেখানে ছোট্ট এক শিশুর হাতে দেখা গেল পোস্টার। যাতে লেখা, “হাই বিরাট কাকু, আমি কি ভামিকাকে ডেটে নিয়ে যেতে পারি?”

Advertisement

২০২১ সালের ১১ জানুয়ারি কন্যা সন্তানের জন্ম দেন অনুষ্কা শর্মা। মেয়ে হওয়ার পর এই সুখবর নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন বিরাট। তখন থেকেই মেয়েকে সবার নজর থেকে গোপনেই রাখতে চেয়েছিলেন বিরুষ্কা। আর সেই নিয়ম এখনও অনুসরণ করে চলেছেন দুই তারকা। ৬ মাস পর ছবি পোস্ট করলেও, মেয়ের মুখ কিন্তু একেবারেই ক্যামেরার সামনে আনতে চাননি বিরাট ও অনুষ্কা।

[আরও পড়ুন: উলটো সুর! সমলিঙ্গদের বিয়ে নিয়ে কেন্দ্রের সঙ্গে সহমত নন পরিচালক বিবেক অগ্নিহোত্রী]

কিন্তু অসতর্ক মুহূর্তে ভামিকার (Vamika) ছবি উঠেই যায়। আবার ম্যাচ চলাকালীনও ভামিকার মুখে টেলিভিশন চ্যানেলে দেখিয়ে দেওয়া হয়। তা নিয়ে একাধিকবার আপত্তি জানিয়েছেন বিরুষ্কা। ক্ষোভ উগরে দিয়েছেন তারকা দম্পতি। অবশ্য চাপে মুখে পড়ে ভামিকার ছবি সোশ্যাল মিডিয়া থেকে ডিলিট করে দেওয়া হয়েছিল। কিন্তু তারপরও বিরাট-অনুষ্কার মেয়েকে নিয়ে কৌতূহল যে থামানো যায়নি তা ছোট্ট শিশুর এই প্রেম প্রস্তাব দেখলেই বোঝা যায়।

ঠিক কোন ম্যাচে ভামিকাকে ডেটে নিয়ে যাওয়ার আবেদন জানিয়ে পোস্টার হাতে শিশুটি দাঁড়িয়েছিল, তা নিশ্চিতভাবে জানা যায়নি। তবে মনে করা হচ্ছে, গত সোমবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচ চলাকালীন এই ঘটনা ঘটেছে। তবে ঘটনায় নেটিজেনরা মোটেও খুশি নয়। শিশুর বাবা-মাকে একহাত নিয়েছেন তাঁরা। এ কোন ধরনের শিক্ষা তাঁরা নিজেদের সন্তানকে দিচ্ছেন? এমন প্রশ্ন তোলা হয়েছে।

 

[আরও পড়ুন: সাফল্যের চূড়ায় ‘পাঠান’, লাভের কত টাকা ঘরে নিয়ে গেলেন শাহরুখ?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement