shono
Advertisement

জাতীয় দলে ডাক পেয়েই কাকে ফোন রিঙ্কুর? বোর্ডের ভিডিওয় সত্যিটা জানালেন নাইট তারকা

আয়ারল্যান্ডের বিরুদ্ধে নিজের সেরাটা দেওয়ার অঙ্গীকার রিঙ্কুর।
Posted: 08:03 PM Aug 17, 2023Updated: 08:03 PM Aug 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জাতীয় দলের জার্সিতে প্রথম সফর রিঙ্কু সিংয়ের (Rinku Singh)। সবার নজরে শুক্রবারের ভারত-আয়ারল্যান্ড প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড একটি ভিডিও পোস্ট করেছে। সেই ভিডিওয় দেখা যাচ্ছে জীতেশ শর্মা ও রিঙ্কু সিং নিজেদের মধ্যে আলোচনায় মগ্ন। দেশের হয়ে প্রথম অ্যাসাইনমেন্ট। দুই ক্রিকেটার আশাবাদী, সুযোগ পেলে তাঁরা ভালই করবেন।

Advertisement

কলকাতা নাইট রাইডার্সের হয়ে দুরন্ত ছন্দে ব্যাট করা রিঙ্কু বলছেন, ”ভারতীয় ক্রিকেট দলের হয়ে প্রথম সেশনটা দারুণ গিয়েছে। সুযোগ পেলে আমি ১০০ শতাংশ দেব। দেশকে জেতাতে সাহায্য করবো।” 

[আরও পড়ুন: স্বাধীনতা দিবসের বিশেষ ভিডিওয় ঢুকলেন ইমরান, এবার বাদ পড়লেন আক্রম, হাসির খোরাক পিসিবি]

 

জাতীয় দলে ডাক পাওয়ার মুহূর্ত শেয়ার করেন রিঙ্কু সিং। সঙ্গী জীতেশকে রিঙ্কু বলেন, ”সেই সময়ে আমি নয়ডাতে ছিলাম। ওখানেই প্র্যাকটিস করছিলাম। দল নির্বাচন যখন হয়, তখন আমি বন্ধুদের সঙ্গে ছিলাম। স্কোয়াডে নিজের নাম দেখার পরে মাকে ফোন করি। মা আমাকে বলতেন, তোমাকে দেশের হয়ে খেলতে হবে। দলে ডাক পাওয়ায় মায়ের স্বপ্ন সত্যি হয়। আমার স্বপ্নও সত্যি হয়েছে।” 

 

বিসিসিআই যে ভিডিওটি পোস্ট করেছে, তাতে লেখা, ভারতীয় দলে ডাক পাওয়ার পরে আবেগের প্রকাশ থেকে বিমানে সওয়ার হওয়া এবং জাতীয় দলের সঙ্গে ট্রেনিং সেশন। সবটা নিয়েই মতামত আদানপ্রদান করেছেন রিঙ্কু ও জীতেশ। রিঙ্কুকে বলতে শোনা গিয়েছে, ”ভারতের হয়ে প্রতিনিধিত্ব করা যে কোনও ক্রিকেটারের কাছেই স্বপ্ন। ভারতের জার্সি দেখার পরে দারুণ এক অনুভূতি হয়েছিল। আমি আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম।” জীতেশ শর্মাও নিজের অনুভূতি শেয়ার করেন। তিনি বলেন, ”ভারতীয় দলের সঙ্গে জার্নি বেশ উপভোগ্য, টিমের কিট পরে বিদেশে যাওয়ার অভিজ্ঞতাই অন্যরকম। নিজেকে প্রকাশ করার বড় সুযোগ।” 

[আরও পড়ুন: ‘রোনাল্ডোর ছোঁয়ায় বদলে গিয়েছে সৌদি লিগ’, আল হিলালে সই করেই বলছেন নেইমার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement