shono
Advertisement

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল থেকেও ছিটকে গেলেন রাহুল, নিজেই দিলেন আপডেট

আরসিবির বিরুদ্ধে খেলার সময় থাই মাসলে চোট পেয়েছিলেন রাহুল।
Posted: 04:31 PM May 05, 2023Updated: 06:18 PM May 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএলের বাকি ম্যাচে যে তাঁকে আর পাওয়া যাবে না, আগেই জানিয়ে দিয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI)। অনিশ্চিত হয়ে পড়েছিল বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে তাঁর অংশ নেওয়াও। আর এবার কেএল রাহুল নিজেই দিলেন দুঃসংবাদ। জানিয়ে দিলেন, জুন মাসে ইংল্যান্ডে হতে চলা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ফাইনালে খেলতে পারবেন না তিনি।  

Advertisement

গত সোমবার আরসিবির (RCB) বিরুদ্ধে ম্যাচের শুরুর দিকেই চোট পেয়ে ফিজিওদের কাঁধে ভর দিয়ে মাঠ ছাড়তে হয় রাহুলকে (KL Rahul)। আরসিবির ইনিংসের দ্বিতীয় ওভারে ফিল্ডিংয়ের সময় ডু প্লেসির বাউন্ডারি আটকাতে গিয়ে চোট পেয়েছিলেন তিনি। থাই মাসলের ব্যথায় একেবারে মাঠে শুয়েই পড়েন। মাঠ ছাড়ার সময়ও তাঁর চোখে-মুখে স্পষ্ট ছিল যন্ত্রণার ছাপ। যদিও প্রবল ইচ্ছাশক্তিতে ভর করে শেষ উইকেটে ব্যাট হাতে মাঠেও নামেন রাহুল। তবে চোট গুরুতর হওয়ায় তাঁর চিকিৎসার সব দায়িত্ব নেয় বিসিসিআইয়ের মেডিক্যাল টিম। জানানো হয়েছিল মুম্বইয়ে তাঁর চোটের স্ক্যান হবে। আর এবার ইনস্টাগ্রামে দীর্ঘ পোস্ট করে রাহুল জানিয়ে দিলেন টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে তাঁর খেলা হচ্ছে না। যা নিঃসন্দেহে ভারতীয় দলের জন্য বড় ধাক্কা।

[আরও পড়ুন: ‘যে কোনও মূল্যে সন্ত্রাস রুখতে হবে’, SCO সম্মেলনে বিলাওয়ালের উপস্থিতিতে তোপ জয়শংকরের]

এদিন লখনউ সুপার জায়ান্টস অধিনায়ক রাহুল জানান, “মেডিক্যাল টিম আলোচনা করে সিদ্ধান্ত নিয়েছে যে আমার থাইয়ের চোটে অস্ত্রোপচার করতে হবে। তারপর রিহ্যাব আর সুস্থ হয়ে ওঠাই আমার লক্ষ্য।” তিনি আরও জানান, আইপিএলের গুরুত্বপূর্ণ পর্যায়ে দলের সঙ্গে নিতে না পারায় তিনি দুঃখিত। তবে তাঁর আশা দল ভাল পারফর্ম করবে। “ভাবলে খারাপই লাগছে যে পরের মাসে ভারতীয় দলের হয়ে খেলতে পারব না। তবে সুস্থ হয়ে দ্রুত দেশের হয়ে খেলতে চাই। সেটাই আমার মূল ফোকাস।” লেখেন রাহুল।

দুর্ঘটনার কবলে পড়ায় ফাইনালে খেলবেন না ঋষভ পন্থ (Rishabh Pant)। এবার রাহুলের ছিটকে যাওয়ার অর্থ উইকেটকিপার হিসেবে কেএস ভারত রয়ে গেলেন। সেক্ষেত্রে আর কে দলে ডাক পান, এখন সেটাই দেখার।  

[আরও পড়ুন: ৩৩ বছর পর ইটালির সেরা মারাদোনার ক্লাব, নাপোলিতে শুরু বাঁধভাঙা সেলিব্রেশন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement