shono
Advertisement

কোহলির পর এবার নিশানায় ধোনি, টুইটারে মাত্রা ছাড়ালেন KRK

তিনি নিজের মতো টুইট করেই যান আর খোরাক হয়েই যান নেটিজেনদের কাছে। The post কোহলির পর এবার নিশানায় ধোনি, টুইটারে মাত্রা ছাড়ালেন KRK appeared first on Sangbad Pratidin.
Posted: 11:56 AM May 07, 2017Updated: 10:49 AM Jul 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগে বিরাট কোহলি এবার মহেন্দ্র সিং ধোনি। ভারতীয় ক্রিকেট দলের বর্তমান অধিনায়কের পর প্রাক্তন অধিনায়ককে তোপ দেগে ফের বিতর্কে স্বঘোষিত ফিল্ম সমালোচক কমাল রশিদ খান। বলিউডে তাঁকে কেআরকে নামেই চেনে। কিন্তু সবকিছু ছেড়ে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিকে কুরুচিকর মন্তব্যের জন্যই বেশি ‘সুখ্যাতি’ কেআরকে-র। এবার তিনি নিশানা করেছেন ভারতের সর্বকালের সেরা ক্রিকেট অধিনায়ককে। টুইট করে বলেছেন, ‘কোনও বাজে শট খেলে আউট হওয়ার পর ধোনি এমনভাবে ব্যাটের দিকে তাকাচ্ছেন যেন সব ব্যাটের দোষ।’

Advertisement

এর আগে কোহলিকে আক্রমণ করেন কেআরকে। লেখেন, আশিক কোহলির ঔদ্ধত্য এবং পলাতক বিজয় মালিয়ার দুর্নীতির স্বভাবের জন্যই আরসিবি আইপিএল তালিকার সবার শেষে রয়েছে।

এর আগেও বহু অভিনেতা, পরিচালক, খেলোয়াড়দের নিয়ে অশালীন টুইট করে সোশ্যাল মিডিয়ায় বিরাগভাজন হয়েছেন কেআরকে। কিন্তু কোনও কিছুতেই দমানো যায় না তাঁকে। তিনি নিজের মতো টুইট করেই যান আর খোরাক হয়েই যান নেটিজেনদের কাছে।

The post কোহলির পর এবার নিশানায় ধোনি, টুইটারে মাত্রা ছাড়ালেন KRK appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার