shono
Advertisement

Lionel Messi: একফ্রেমে মেসির ৮০০ গোল! দেখুন মন ভাল করে দেওয়া ভাইরাল ভিডিও

ফর্মের তুঙ্গে লিওনেল মেসি।
Posted: 02:44 PM Sep 15, 2023Updated: 03:38 PM Sep 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিওনেল মেসি (Lionel Messi) দুনিয়ার সেরা ফুটবলার। সেটা নিয়ে কারও মনে সন্দেহর অবকাশ নেই। মাত্র আট বছর বয়সে বার্সেলোনার লা মাসিয়া অ্যাকাডেমি (La Masia Academy) থেকে তাঁর উঠে আসা মেসি এখন জীবন্ত কিংবদন্তি। লা মাসিয়া অ্যাকাডেমি থেকে তারপর টানা দুই দশকের সম্পর্ক স্প্যানিশ জায়ান্টের সঙ্গে। এহেন আর্জেন্টিনার (Argentina) বিশ্বকাপ জয়ী মহাতারকার কেরিয়ারে ৮০০ গোল করেছেন। সেই ৮০০ গোলের ভিডিও একত্র করে টুইটারে আপলোড করেছেন এক নেট নাগরিক।

Advertisement

এরপর কালের নিয়মে বার্সেলোনার (Barcelona FC) ইতিহাসে সর্বকালের সেরা ফুটবলার হয়েছেন। তবে সব ভাল ইনিংসের শেষ থাকে। ঠিক সেভাবেই প্রিয় বার্সাকে চোখের জলে ছেড়ে যেতে বাধ্য হন। তবে থেমে থাকেননি। বার্সেলোনাকে বিদায় জানিয়ে তিনি গত দুই মরসুমে ছিলেন পিএসজি-তে (Paris Saint-Germain)। তবে সেখানে বনিবনা না হওয়ার জন্য চলতি মরসুমে মেজর লিগ সকারের (Major League Soccer) অন্যতম ক্লাব ইন্টার মিয়ামিতে (Inter Miami) দাপট দেখাচ্ছেন আর্জেন্টিনার মহাতারকা।

Here are ALL 800 goals Lionel Messi has scored in his career. pic.twitter.com/upwnxRTF2J

— L/M Football (@lmfootbalI) September 14, 2023

[আরও পড়ুন: EXCLUSIVE: এবার কলকাতায় আসছেন মেসি, মমতার স্পেন সফরেই বড় সিদ্ধান্ত]

আর্জেন্টিনার হয়ে তাঁর মুকুটে এর আগে ছিল অলিম্পিকে সোনা, কোপা আমেরিকা কাপে জয়ের পালক। কিন্তু বিশ্বকাপ ছিল না। তবে ৩৬ বছর পর সেই খরা মিটেছে গত কাতার বিশ্বকাপে।

এহেন মেসি শুধু দলকে খেলান না, তিনি একইসঙ্গে গোলমেশিনও। ফুটবল কেরিয়ারে মোট ৮০০ টি গোল করে বসে আছেন! এবার সব গোলের মুহূর্ত ধরা দিল এক ফ্রেমে। অবিশ্বাস্য এক অ্যালবাম দেখা গেল এক নেটিজেনের টুইটার হ্যান্ডেলে।

[আরও পড়ুন: Mamata Banerjee: এবার স্পেনে ‘খেলা হবে’, রিয়াল মাদ্রিদের বিশ্বখ্যাত স্টেডিয়াম পরিদর্শনে যেতে পারেন মমতা-সৌরভ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement