shono
Advertisement

পরকীয়ায় জড়িয়েছেন মেসি! সুখের সংসারে ফাটল ধরালেন কে?

জেনে নিন রহস্যময়ীর আসল পরিচয়।
Posted: 02:37 PM Nov 27, 2023Updated: 02:46 PM Nov 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আনুগত্যের আরেক নাম লিও মেসি (Lionel messi)। বিশ্বস্ততার আরেক নাম এলএম ১০।
সেই সুনামে কি এবার কালির ছিঁটে লাগল? ছোটবেলার ভালোবাসার সঙ্গে কি এবার বিচ্ছেদ ঘটতে চলেছে? ব্রাজিলের এক মিডিয়া আউটলেট ডাইরেটো দো মিওলোর প্রতিবেদন তেমনটাই ঈঙ্গিত করছে। সেই মিডিয়ার দাবি, মেসির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আর্জেন্টাইন সাংবাদিক সোফিয়া মার্টিনেজ (Sofia Martinez)। স্বদেশীয় সাংবাদিকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার পরেই নাকি মেসি ও আন্তোনেলার সুখের সংসারে আগুন লেগেছে। বিবাহবিচ্ছেদের পথে যাবে কিনা, তা নিয়েও নাকি ভাবনাচিন্তা চলছে।

Advertisement

[আরও পড়ুন: হার্দিক জমানার ইতি, গুজরাট টাইটান্সের নতুন অধিনায়ক শুভমান গিল]

লিও মেসি সম্পর্কে জড়িয়েছেন, এমন খবরে চমকে গিয়েছে গোটা ফুটবলবিশ্ব। বিশ্বসেরা ফুটবলার নির্ভরতা, বিশ্বস্ততার প্রতীক। সেই মেসি সম্পর্কে জড়িয়ে পড়বেন অন্য এক মহিলার সঙ্গে! একথা বিশ্বাসযোগ্য বলে মনেই হচ্ছে না ফুটবলবিশ্বের। মেসি-ঘনিষ্ঠ ফ্র্যাব্রেগাসের স্ত্রী দানিয়েলা সিম্যান এই খবরের সত্যতা স্বীকার করেননি। ইনস্টাগ্রাম স্টোরিতে ফ্র্যাব্রেগাসের স্ত্রী ব্রাজিলীয় মিডিয়াকে একহাত নিয়েছেন সিম্যান। লিখেছেন, ”এটা কী ধরনের খবর, যার কোনও অর্থই নেই। আর ওদের এমন খবর প্রকাশ করার কোনও অধিকারই নেই।”
২০২২-এর কাতার বিশ্বকাপ সেমিফাইনালে ক্রোয়েশিয়াকে হারিয়ে আর্জেন্টিনা ফাইনালে পৌঁছনোর পরে মেসির চোখে চোখ রেখে সাক্ষাৎকার নিয়েছিলেন। আর্জেন্টাইন অধিনায়ককে সাংবাদিক সোফিয়া বলেছিলেন, ”আমাদের কাছে আপনিই সেরা। আমাদের সবার জীবনে আপনার প্রভাব অপরিসীম। আর্জেন্টিনার প্রায় সব বাচ্চার কাছে আপনার নাম লেখা জার্সি রয়েছে। আমার কাছে, আমাদের কাছে আপনিই শ্রেষ্ঠ। আপনি বিশ্বকাপ জিতলেও আপনি শ্রেষ্ঠই থাকবনে, না জিতলেও তাই থাকবেন।” 

ক্রোয়েশিয়াকে মাটি ধরিয়ে ফাইনালের ছাড়পত্র আর্জেন্টিনা জোগার করার পরে আবেগতাড়িত সোফিয়া হৃদয়ের কথা বলে ফেলেছিলেন মেসিকে। তাঁর সেই সাক্ষাৎকার ও মেসির সঙ্গে ছবি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। সেই সোফিয়ার সঙ্গেই মেসিকে জড়িয়ে মুচমুচে প্রেমের খবর প্রকাশ করেছে ব্রাজিলের এই মিডিয়া। যা নিয়ে সরব বিশ্বফুটবল। 

[আরও পড়ুন: নথি পোড়ানোর চেষ্টা নাকি নিছক দুর্ঘটনা? হাওড়ায় রেজিস্ট্রি অফিসে অগ্নিকাণ্ডে চাঞ্চল্য]

 

 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement