shono
Advertisement

‘খুন করিনি যে পালাতে হবে’, হাসিনকে নিয়ে মুখ খুলেই বিস্ফোরক শামি

ব্যক্তিগত জীবন নিয়ে গর্জে উঠলেন ভারতীয় পেসার।
Posted: 04:50 PM Nov 22, 2023Updated: 04:52 PM Nov 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বল হাতে আগুন ঝরাচ্ছেন তিনি। বারবার ছিন্নভিন্ন করে দিচ্ছেন বিপক্ষকে। মাঠের মহম্মদ শামি (Mohammad Shami) বারবার বুঝিয়ে দিচ্ছেন, বহু আগুন চাপা রয়েছে তাঁর বুকে। কেন সেই আগুন? অবশেষে মুখ খুললেন টিম ইন্ডিয়ার পেসার। এক সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন উঠতেই গর্জে উঠলেন শামি।

Advertisement

হাসিন জাহানের সঙ্গে সম্পর্কের তিক্ততা প্রসঙ্গে  শামি বলে দিলেন, “খুব কঠিন সময় কাটিয়েছি। মানসিক চাপের মধ্যে কাটিয়েছি। কিন্তু জানতাম সত্যিটা সামনে আসবেই।” বিশ্বকাপের সেরা পেসার বলছেন,”জীবনের কয়েকটা দিন খুব কষ্টে কেটেছে। সেসময় পরিবার পাশে ছিল। দাদা-মা-বাবা পাশে ছিল। তারপর বুঝতে পারলাম, আমার জীবনে এমন কিছু ঘটে যায়নি। আমি খুনও করিনি। কোনও মিথ্যাও বলিনি যে পালিয়ে যেতে হবে।” শামির বক্তব্য, “আমার বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে, সব মিথ্যা। তাহলে আমি কেন থেমে থাকব।”

[আরও পড়ুন: বাণিজ্য সম্মেলনের মঞ্চে মুখ্যমন্ত্রীকে অক্সফোর্ডে বক্তৃতা দেওয়ার আমন্ত্রণ সহ-উপাচার্যর]

শামি আর তাঁর ‘বিচ্ছিন্না’ স্ত্রী হাসিনের (Hasin Jahan) তিক্ততা পুরনো। এর আগে একাধিক ইস্যুতে টিম ইন্ডিয়ার পেসারকে আক্রমণ করেছেন হাসিন। স্বামীর বিরুদ্ধে বিবাহ-বহির্ভূত সম্পর্ক, বৈবাহিক ধর্ষণ, গার্হস্থ্য হিংসার মতো একাধিক গুরুতর অভিযোগ তুলেছিলেন হাসিন। সেই নিয়ে দীর্ঘ টানাপোড়েনও চলেছে। কিন্তু, সেসব পেরিয়ে ফের ক্রিকেট মাঠে কামব্যাক করেছেন শামি। এবং কামব্যাকের পর থেকেই যেন আগুন ঝরাচ্ছেন তিনি। তবু প্রাক্তন স্ত্রীর আক্রমণ থেকে নিস্তার নেই তাঁর।

[আরও পড়ুন: ন্যাশনাল হেরাল্ড মামলায় ৭৫২ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত ইডির, চাপে গান্ধীরা]

২০১৮ সালে বধূ নির্যাতনের অভিযোগ এনে মামলা দায়ের করেছিলেন শামির স্ত্রী হাসিন জাহান। সেই মামলায় শামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাও জারি করে নিম্ন আদালত। পরবর্তী কালে আলিপুর দায়রা আদালত সেই গ্রেপ্তারি পরোয়ানার উপর স্থগিতাদেশ দিয়েছিল। বিশ্বকাপের আগে সেই রায় বহাল রাখে কলকাতা হাই কোর্টও। মাঠের বাইরে যখন জীবনে এতকিছু ঘটে যাচ্ছে, তখনও মাঠের ভিতরে কিন্তু আগুন ঝরিয়ে গিয়েছেন শামি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement