shono
Advertisement

মাঠে ঢুকে পড়া ভক্তকে মারধর নিরাপত্তারক্ষীদের, রক্ষাকর্তা শামি, ভিডিও ভাইরাল

বল হাতে অজিদের ভেঙেছেন শামি।
Posted: 08:29 PM Feb 17, 2023Updated: 08:35 PM Feb 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দ্বিতীয় টেস্টের প্রথম দিন অস্ট্রেলিয়ার (Australia) প্রথম ইনিংস শেষ হয়ে গিয়েছে ২৬৩ রানে। ভারতীয় বোলারদের মধ্যে মহম্মদ শামি (Mohammed Shami) চারটি উইকেট নিয়েছেন। রবিচন্দ্রন অশ্বিন (Ravi Chandran Aswin) ও রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) তিনটি করে উইকেট নিয়েছেন। প্রথম দিন বল হাতে অস্ট্রেলিয়ার ব্যাটিং মেরুদণ্ড ভেঙেছেন শামি। আবার তিনিই অসংখ্য মানুষের হৃদয় জিতে নিয়েছেন।

Advertisement

খেলা চলাকালীন এক দর্শক মাঠে ঢুকে পড়েন। ভারতীয় ক্রিকেটারদের কাছাকাছি পৌঁছনোর আগেই নিরাপত্তারক্ষীরা তাঁকে ধরে ফেলেন। সেই ভক্তকে টানাহ্যাঁচড়া করে, মারধর করতে করতে মাঠের বাইরে নিয়ে যাচ্ছিলেন। মহম্মদ শামি দূরপ্রান্তে ফিল্ডিং করছিলেন। তিনি এগিয়ে এসে নিরাপত্তারক্ষীদের বলেন, ভক্তটিকে যেন মারধর করা না হয়। শান্তভাবে তাঁরা যেন সমর্থকটিকে মাঠের বাইরে নিয়ে যান। শামির এহেন আচরণ মন জিতে নিয়েছে ভক্তদের। 

 

বর্ডার-গাভাসকর সিরিজে ভারত ১-০ এগিয়ে রয়েছে। প্রথম টেস্টে ভারতীয় বোলারদের সামনে দাঁড়াতেই পারেননি অজি ব্যাটাররা। দ্বিতীয় টেস্টেও ভারতীয় বোলারদের দাপট দেখা গিয়েছে। শামি আগুন ধরিয়েছেন। সেই সঙ্গে গোটা দেশের মন জিতে নিয়েছেন। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement