shono
Advertisement

রুদ্ধশ্বাস ম্যাচে শেষ মুহূর্তে গোল, গোকুলাম ম্যাচে জয় মহামেডানের

আই লিগ চ্যাম্পিয়নের দৌড়ে অনেকখানি এগিয়ে গেল সাদাকালো শিবির।
Posted: 09:20 PM Mar 03, 2024Updated: 09:21 PM Mar 03, 2024

মহামেডান: ৩

Advertisement

গোকুলাম: ২ 

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানটান অ্যাওয়ে ম্যাচ। একেবারে শেষ মিনিটের গোলে গোকুলাম কেরালাকে হারাল মহামেডান (Mohammedan SC)। তিন পয়েন্ট পেয়ে আই লিগের (I League) পয়েন্ট তালিকায় শীর্ষেই রইল আন্দ্রে চেরনিশভের দল। দ্বিতীয় স্থানে থাকা দলগুলোর সঙ্গে ব্যবধান বাড়িয়ে চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে অনেকখানি এগিয়ে গেল কলকাতার তিন প্রধানের অন্যতম মহামেডান। 

ঘরের মাঠে ট্রাউ আর রাজস্থান ইউনাইটেডের বিরুদ্ধে পরপর দুই ম্যাচে জিতেছিল মহামেডান। দারুণ ফর্মে ছিলেন দুই ম্যাচে পাঁচ গোল করা স্ট্রাইকার এডি হার্নান্ডেজ। সেই সঙ্গে দলে ফিরেছিলেন অ্যালেক্সিস ও সামাদ। ফলে টানা দুটি অ্যাওয়ে ম্যাচে নামার আগে যথেষ্ট আত্মবিশ্বাসী ছিল মহামেডানের গোটা শিবির। কিন্তু কঠিন প্রতিপক্ষ শ্রীনিধি ডেকানের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে আটকে যায় মহামেডান।

[আরও পড়ুন: অবসর নিচ্ছেন রোনাল্ডো? বান্ধবীর কথায় তুঙ্গে জল্পনা

তার পরে গোকুলামের বিরুদ্ধে তাদের ঘরের মাঠে ম্যাচ খেলতে নেমেছিল চেরনিশভের শিষ্যরা। চার দিনের মাথায় দ্বিতীয় ম্যাচ খেলতে হলেও দুরন্ত ছন্দে ছিলেন হার্নান্ডেজরা। ১৬ মিনিটে গোল করে তিনিই এগিয়ে দেন মহামেডানকে। ২৩ মিনিটে ফের গোল আসে অ্যালেক্সিসের পা থেকে। ২-০ গোলে এগিয়ে থাকা মহামেডানের ঝুলিতেই তিন পয়েন্ট আসবে, একপ্রকার ধরে নিয়েছিলেন অনেকেই।

কিন্তু ঘরের মাঠে দুরন্ত কামব্যাক গোকুলামের। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে গোল করে ব্যবধান কমান নোউফাল। দ্বিতীয়ার্ধে আগ্রাসী ফুটবল শুরু করে গোকুলাম। ফলস্বরূপ ৬৫ মিনিটে নিধিনের গোল। ম্যাচে সমতা ফিরতেই মরিয়া হয়ে গোলের চেষ্টা শুরু করে দুদলই। নির্ধারিত সময় শেষ হয়ে গেলেও জোরকদমে আক্রমণ-প্রতিআক্রমণ চলতে থাকে। ৯৭ মিনিটে ডেভিডের গোল। তার পরেই বাজল ম্যাচ শেষের বাঁশি। অ্যাওয়ে ম্যাচ থেকে তিন পয়েন্ট পেয়ে এখন মহামেডানের ঝুলিতে ৩৮ পয়েন্ট। লিগ টেবিলের শীর্ষে সাদাকালো ব্রিগেড। চ্যাম্পিয়নশিপের দৌড়েও অনেকখানি এগিয়ে মহামেডান।

[আরও পড়ুন: পরের বছরও আইপিএল খেলবেন ধোনি? বড় আপডেট দিলেন ক্যাপ্টেন কুলের বাল্যবন্ধু

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement