shono
Advertisement

ডুরান্ডে প্রথম জয় পেল মহামেডান, হারাল ইন্ডিয়ান নেভিকে

রেফারিং নিয়ে অসন্তুষ্ট মহামেডান সমর্থকরা।
Posted: 06:14 PM Aug 11, 2023Updated: 06:14 PM Aug 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ডু অর ডাই’ ম্যাচ জিতল মহামেডান স্পোর্টিং (Mohammedan SC)। ডুরান্ড কাপে (Durand Cup) শুক্রবার সাদা-কালো শিবিরের সঙ্গে ম্যাচটা ছিল ইন্ডিয়ান নেভির। শেষ হাসি তোলা থাকল মহামেডান স্পোর্টিংয়ের জন্য। সাদা-কালো ব্রিগেড ২-১ গোলে হারাল ইন্ডিয়ান নেভি দলকে। মুম্বই সিটি এফসি-র বিরুদ্ধে প্রথম ম্যাচে হার মানতে হয়েছিল মহামেডান স্পোর্টিংকে। ফলে অধরা জয়ের খোঁজে ছিল মেহরাজউদ্দিনের দল। দ্বিতীয় ম্যাচে দারুণ ভাবে ফিরে এল রেড রোডের ধারের ক্লাব।

Advertisement

প্রথমার্ধ গোলশূন্য ছিল। কোনও দলই গোল করতে পারেনি। দ্বিতীয়ার্ধে ম্যাচের গতিপ্রকৃতি বদলে যায়। বিরতির ঠিক পরেই ডেভিড গোল করে এগিয়ে দেন মহামেডান স্পোর্টিংকে। ৬৯ মিনিটে ব্যবধান বাড়ায় সাদা-কালো শিবির। শেষলগ্নে সান্ত্বনা গোল করে ইন্ডিয়ান নেভি। ব্রিটো গোল করে ব্যবধান কমান অতিরিক্ত সময়ে। 

[আরও পড়ুন: Mohun Bagan: ‘সবুজ-মেরুন সমর্থকদের আবেগকে মর্যাদা দিতে চাই’, ডার্বি জয়ের ‘ট্রিপল হ্যাটট্রিক’ করতে মরিয়া ফেরান্দো]

লাল কার্ড দেখায় মহামেডান স্পোর্টিংকে নেমে যেতে হয় দশ জনে। রেফারিং নিয়ে অসন্তোষ প্রকাশ করেন সাদা-কালো সমর্থকরা। তাঁদের বক্তব্য, ইচ্ছাকৃত ভাবে মহামেডান স্পোর্টিংয়ের বিরুদ্ধে বেশ কিছু সিদ্ধান্ত নিয়েছেন রেফারি। এআইএফএফ এবং ডুরান্ড কমিটির কাছে এবিষয়ে নালিশ জানানো উচিত সাদা-কালো ব্রিগেডের। 

[আরও পড়ুন: ইস্টবেঙ্গল হারার আগে হার মানে না’, ডার্বির আগে হুঙ্কার প্রত্যয়ী কুয়াদ্রাতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement