shono
Advertisement

MS Dhoni: দূরত্বের অবসান, অনেক বছর পর দাদা নরেন্দ্রর সঙ্গে সেলফিতে মজে ‘ক্যাপ্টেন কুল’

কাছের মানুষদের সঙ্গে খোশমেজাজে এমএস ধোনি।
Posted: 12:50 PM Aug 21, 2023Updated: 12:50 PM Aug 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বলে রক্তের সম্পর্ক। অনেক মানসিক টানাপড়েন, ভুল বোঝাবুঝি থাকলেও সেই ক্ষতবিক্ষত অতীতের অবসান ঘটবেই। তেমনটাই তো হল এবার দুই ভাইয়ের মধ্যে। ছবি দেখে নিশ্চয়ই বুঝতে পারছেন যে, কাদের কথা লিখতে চাইলাম। একজন এক ও অদ্বিতীয় মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। আর একজন মাহির দুনিয়া থেকে অনেক দূরে থাকা দাদা নরেন্দ্র সিং ধোনি (Narendra Singh Dhoni)। অতীতের খারাপ দিন ভুলে পান সিং (Pan Singh) ও দেবকি দেবির (Devika Devi) দুই ছেলে এবার একসঙ্গে ধরা দিলেন। আর সেটা ঘটল ভারতের বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়কের উদ্যোগেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে ‘ক্যাপ্টেন কুল’-এর (Captain Cool) সঙ্গে তাঁর দুই ছোটবেলার দুই বন্ধুর সঙ্গে রয়েছেন দাদা নরেন্দ্র।

Advertisement

যে ছবিকে ঘিরে এত আলোড়ন পড়েছে, সেই ছবি উৎস কোথায়? এমএস ধোনির ঘনিষ্ঠ বন্ধু সৌভাগ্য বিসওয়াল একটি ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। সেখানে প্রাক্তন অধিনায়কের সঙ্গে তাঁর দাদা নরেন্দ্র। এমনকি রয়েছেন ‘ক্যাপ্টেন কুল’-এর ছোটবেলার আর এক বন্ধু সীমান্ত লোহানি। যিনি ‘চিট্টু ভাই’ নামেই পরিচিত। ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’-তে তাঁর খুবই গুরুত্বের সঙ্গে ফুটিয়ে তোলা হয়েছিল। ছবিতে দেখা যাচ্ছে, এমএস ধোনি সেই সেলফি তুলেছেন। তাঁর পরনে মেরুন রংয়ের টি শার্ট। দাদা নরেন্দ্র পরে রয়েছেন স্ট্রাইপড হাফশার্ট। তিন কাছের মানুষের সঙ্গে পাঁচবারের আইপিএল জয়ী অধিনায়ককে খোলামেলা মেজাজে দেখা গিয়েছে।

[আরও পড়ুন: কোন বিশেষ রেকর্ড গড়লেন অর্শদীপ সিং? জানতে পড়ুন]

 

শোনা যায় মাহির সঙ্গে নাকি তাঁর দাদার সম্পর্ক একেবারেই ভাল ছিল না। তাই হয়তো বায়োপিক ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’-তে তাঁর দাদা-কে দেখানোই হয়নি। তবে দু’জনের সম্পর্ক মনে আগের থেকে ভাল হয়েছে। আর তাই হয়তো নরেন্দ্রর সঙ্গে সেলফিতে মজে মহেন্দ্র।

মাহির চেয়ে ১০ বছরের বড় নরেন্দ্র। তিনি রাজনীতিতে সক্রিয়। ২০১৩ সালে সমাজবাদী পার্টিতে যোগ দেন। তার আগে বিজেপি করতেন। রাঁচিতেই থাকেন। ২০০৭ সালে তাঁর বিয়ে হয়। এক পুত্র ও এক কন্যাসন্তান আছে তাঁর। স্কুলে খেলাধুলোতেও বেশ নাম ছিল তাঁর। খেলেছেন জাতীয় স্তরেও। তবে ভাইয়ের মতো উচ্চতা অর্জন করতে পারেননি। তবে যাই হোক। দুই ভাইয়ের মধ্যে তিক্ততা কমেছে। এটাই ভাল দিক।

[আরও পড়ুন: ৪২ বছরেও ‘বাহুবলী’! ধোনির নতুন লুক ভাইরাল হতেই তোলপাড় নেটদুনিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement