shono
Advertisement

MS Dhoni: এখনও অবসর নিইনি, ফের আইপিএল খেলা নিশ্চিত করে দিলেন ধোনি!

হাঁটুর চোট অনেকটাই ভালো আছে, জানালেন ধোনি।
Posted: 10:42 AM Oct 27, 2023Updated: 04:39 PM Oct 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২৪ সালের আইপিএলেও দেখা যেতে পারে ধোনি ধামাকা? সেরকমই ইঙ্গিইত দিলেন ক্যাপ্টেন কুল। একটি অনুষ্ঠানে মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) সাফ জানিয়ে দিলেন, এখনও ক্রিকেট থেকে অবসর নেননি তিনি। হাঁটুতে চোট পেলেও তিনি এখন সুস্থ রয়েছেন। তবে আইপিএল (IPL) খেলবেন কিনা, তা নিয়ে কিছু জানাননি চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অধিনায়ক। প্রসঙ্গত, ২০২৩ সালে আইপিএল জেতার পরে ধোনি জানিয়েছিলেন, চোট সারিয়ে উঠে ভক্তদের জন্য় আরও একটি মরশুম খেলতে চান তিনি।

Advertisement

বৃহস্পতিবার একটি অনুষ্ঠানে যোগ দেন ধোনি। সেখানেই সঞ্চালক তাঁকে প্রশ্ন করেন, অবসর নেওয়ার পরে আপনি কীভাবে…। প্রশ্নের মাঝেই সঞ্চালককে থামিয়ে দেন ধোনি। সাফ জানিয়ে দেন, “আমি শুধু আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছি। তাই আমাকে অবসর নেওয়া ক্রিকেটার বলা যাবে না, সংশোধন করে নেওয়া দরকার।” ধোনির এই কথা শুনেই খুশিতে চিৎকার করে ওঠেন অনুষ্ঠানে উপস্থিত সিএসকে ভক্তরা। 

[আরও পড়ুন: জঙ্গি অনুপ্রবেশে মদত! কাশ্মীরে বিনা প্ররোচনায় গুলিবর্ষণ পাক সেনার, যোগ্য জবাব দিচ্ছে BSF]

তার পরেই ধোনিকে জিজ্ঞাসা করা হয়, তাঁর হাঁটুর চোট কেমন আছে? ক্যাপ্টেন কুল জানান, “সফলভাবেই অস্ত্রোপচার হয়েছে হাঁটুতে। আপাতত রিহ্যাব চলছে। তবে চিকিৎসকরা মনে করছেন নভেম্বর মাস থেকে আমার হাঁটুর অবস্থা ভালো হবে। তবে এখন স্বাভাবিকভাবেই দৈনন্দিন কাজকর্ম করতে পারছি, কোনও সমস্যা নেই।”

প্রসঙ্গত, হাঁটুতে চোট নিয়েই ২০২৩ সালের গোটা আইপিএল খেলেছিলেন ধোনি। তাতে বেশ ক্ষতিগ্রস্ত হয়েছিল তাঁর ব্যাটিং। তবে উইকেটকিপিংয়ে বেশ ভালো পারফর্ম করেছিলেন মাহি। তাঁর নেতৃত্বেই পঞ্চমবার আইপিএল জেতে চেন্নাই। জয়ের পর ধোনি বলেছিলেন, ভক্তদের জন্যই আরও একটি আইপিএল খেলতে চান তিনি। সেই ঘোষণার পরে এদিন ধোনির মন্তব্যের পর আশাবাদী চেন্নাই ভক্তরা। তাঁদের আশা, ফের মাঠে নেমে দলকে নেতৃত্ব দেবেন প্রিয় থালা।

[আরও পড়ুন: সাহায্য করবেন ধোনি, লোভ দেখিয়ে রাঁচিতে শিশুকন্যাকে অপহরণ দুষ্কৃতীদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement