shono
Advertisement

বিশেষ উপহার পাঠিয়েছেন ধোনি, আপ্লুত কেকেআর তারকা

উপহার হিসেবে কী দিলেন ধোনি?
Posted: 11:47 AM Jun 22, 2023Updated: 12:28 PM Jun 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni) অনুসরণ করেন দেশেবিদেশের উইকেট কিপাররা। নাইট রাইডার্সের উইকেট কিপার গুরবাজও (Rahmanullah Gurbaz) ব্যতিক্রম নন। এমএস ধোনির কাছ থেকে বিশেষ উপহার পেলেন আফগানিস্তানের এই তারকা ক্রিকেটার।

Advertisement

উইকেটের পিছনে মহেন্দ্র সিং ধোনি এখনও আগের মতোই ক্ষিপ্র। তাঁর মস্তিষ্ক দ্রুতগতিতে কাজ করে এই পড়ন্তবেলাতেও। আইপিএল তো বটেই বিশ্বের বিভিন্ন প্রান্তের উইকেট কিপাররা ধোনির প্রতিটি পদক্ষেপ খুঁটিয়ে খুঁটিয়ে পর্যবেক্ষণ করেন। ধোনি সত্যি সত্যিই অনুসরণযোগ্য।

[আরও পড়ুন: সর্বোচ্চ গোলস্কোরারের তালিকায় চতুর্থ সুনীল, রোনাল্ডো-মেসির সঙ্গে ব্যবধান কমালেন ভারত অধিনায়ক]

 

আইপিএল হয়ে গিয়েছে। চ্যাম্পিয়ন হয়েছে সিএসকে। পঞ্চমবার চেন্নাইকে খেতাব দিয়েছেন ধোনি। এবার তিনি চেন্নাই সুপার কিংসের জার্সি উপহার পাঠিয়েছেন গুরবাজকে। সেই জার্সিতে রয়েছে ধোনির সই। সই সম্বলিত ধোনির সাত নম্বর জার্সির ছবি নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছেন গুরবাজ। ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ”সেই ভারত থেকে এই উপহার পাঠানোর জন্য আপনাকে ধন্যবাদ এমএস ধোনি স্যর।”  

 

গুরবাজ কেকেআর-এর হয়ে ১১টি ম্যাচ থেকে ২২৭ রান করেছেন এবারের আইপিএলে। যদিও নাইটরা এবার প্লে অফের ছাড়পত্র জোগাড় করতে পারেনি। গুরবাজ স্বয়ং বলিউড তারকা শাহরুখ খানের ভক্ত। তাঁকে বলতে শোনা গিয়েছে, ”আমার কাছে সবটাই স্বপ্ন সত্যি হওয়ার মতো ব্যাপার। আমি শাহরুখ খানের বড় ভক্ত।” তিনি এমএস ধোনিরও বড় ভক্ত। ক্যাপ্টেন কুলের কাছ থেকে উপহার পেয়ে আপ্লুত গুরবাজ।

 

[আরও পড়ুন: পিসিবির উলটপুরাণ, এশিয়া কাপের ‘হাইব্রিড মডেল’ পছন্দ নয় জাকা আশরফের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement