shono
Advertisement

‘এখনও সেরা ধোনিই’, উইকেটের পিছনে মাহি ম্যাজিক দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা

বয়স বাড়লেও এখনও আগের মতোই ক্ষিপ্র ধোনি।
Posted: 09:32 PM May 29, 2023Updated: 09:46 PM May 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) এখনও সেরার সেরা। উইকেটের পিছনে বিদ্যুৎগতিতে এখনও স্টাম্প করতে পারেন তিনি। বয়স এখনও থাবা বসাতে পারেনি তাঁর ক্ষিপ্রতায়। ফাইনালে আরও একবার উইকেটের পিছনে দেখা গেল ধোনি ম্যাজিক। 
গুজরাট টাইটান্স তখন দ্রুতগতিতে রান তুলছে। শুভমান গিল ভয়ংকর হয়ে ওঠার ইঙ্গিত দিচ্ছেন। অন্যদিকে ঋদ্ধিমান সাহাও বিধ্বংসী ব্যাটিং করছেন। এমন সময়ে উইকেটের দরকার চেন্নাইয়ের। কিন্তু উইকেটের দেখা নেই।

Advertisement

 

সপ্তম ওভারে দেখা গেল ধোনি ম্যাজিক। রবীন্দ্র জাদেজা ফাঁদে ফেললেন টুর্নামেন্টের সব থেকে সফল ব্যাটসম্যান শুভমান গিলকে। জাদেজার বলটা ড্রাইভ করতে গিয়েছিলেন গিল। কিন্তু বল ফস্কান গুজরাট টাইটান্সের তারকা ব্যাটার। বল ধোনির হাতে আসতেই বেল ফেলে দেন বিশ্বজয়ী অধিনায়ক। টেলিভিশনে বারংবার ধোনির রিঅ্যাকশন টাইম দেখাচ্ছিল। বল হাতে পড়তেই ধোনি তাঁর ক্ষিপ্রতা দেখান। খুব কম সময়ের জন্য গিলের পা ক্রিজের বাইরে ছিল। আর সেই সুযোগেই ধোনি বেল ফেলে দেন। 

[আরও পড়ুন: ফাইনালের নিষ্পত্তি হওয়ার আগেই ধোনির নজির, এবার কী করলেন মাহি?]

 

ধোনির স্টাম্পিং দেখে সোশ্যাল মিডিয়ায় জোর আলোচনা শুরু হয়ে যায়। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের টুইটারে লেখা হয়, ”বিদ্যুতের মতোই দ্রুত।” চেন্নাই সুপার কিংসও টুইট করে। ক্রিকেটার বদ্রিনাথ টুইট করেন, ”এখনও শহরের সেরা উইকেট কিপার।” বীরেন্দ্র শেহওয়াগ লেখেন, ”ব্যাংক থেকে নোট বদলানো যায়, কিন্তু উইকেটের পিছনে ধোনিকে পরিবর্তন করা সহজ নয়। নহি বদল সকতে.. আগের মতোই গতিশীল ধোনি।”

 

ঋদ্ধিমান সাহাকেও গ্লাভসবন্দি করেন ধোনি। ৩৯ বলে ৫৪ রান করে ঋদ্ধি তখন ভয়ের কারণ হয়ে উঠছেন চেন্নাই বোলারদের কাছে। দীপক চহারের স্লো বলটা মারতে গিয়ে সময়ের গন্ডগোল করে ফেলেন ঋদ্ধি। আকাশচুম্বী বলটা তালুবন্দি করেন সেই ধোনিই।

[আরও পড়ুন:  ‘গিলকে ছেড়ে দেওয়া সবথেকে বড় ভুল কেকেআরের’, বলছেন প্রাক্তন কিউয়ি তারকা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement