shono
Advertisement

Muthiah Muralidaran Biopic: বায়োপিক ‘৮০০’-র প্রচারে শহরে আসবেন মুরলীধরন, উপস্থিত থাকতে পারেন সৌরভ

মুরলীকে ঠিকভাবে ফুটিয়ে তুলতে পারবেন মধুর মিত্তাল?
Posted: 04:00 PM Sep 26, 2023Updated: 04:42 PM Sep 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের একবার কলকাতায় (Kolkata) পা রাখবেন মুথাইয়া মুরলীধরন (Muthiah Muralidaran)। তবে এবার সিএবি (CAB) পরিচালিত ভিশন ২০২০-তে (Vishion 2020) নয়। বরং তাঁর বায়োপিক ‘৮০০’-এর (800) প্রচার করতে প্রিয় শহরে পা রাখবেন শ্রীলঙ্কার (Sri Lanka) কিংবদন্তি স্পিনার। এবং বন্ধু মুরলীর বায়োপিকের প্রচারের অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। ‘রিয়েল লাইফ’-এর মুরলীর সঙ্গে থাকবেন ‘রিল লাইফ’-রর মুরলী মধুর মিত্তাল (Madhurr Mittal)। দু’জন সিনেমার প্রচারের জন্য সল্টলেক শিক্ষা নিকেতন স্কুলেও যাবেন।

Advertisement

কয়েক সপ্তাহ আগে মুম্বইতে শচীন তেন্ডুলকর (Sachin Tendulkar) ও সনৎ জয়সূর্যর (Sanath Jaysurya) প্রাক্তন স্পিনারের বায়োপিকের ট্রেলারের উদ্বোধন করেছিলেন। শোনা যাচ্ছে কলকাতার অনুষ্ঠানের সৌরভ ছাড়াও আরও কয়েকজন ক্রিকেটারের থাকতে পারেন।

[আরও পড়ুন: একাধিক প্রস্তাব পেলেও কেন আইপিএল-এ কামব্যাক করেননি? জানালেন এবি ডিভিলিয়ার্স]

অস্কার বিজয়ী চলচ্চিত্র ‘স্লামডগ মিলিয়নেয়ার’ খ্যাত অভিনেতা মধুর মিত্তালকে এই বায়োপিকে কিংবদন্তি শ্রীলঙ্কার স্পিনারের ভূমিকায় দেখা যাবে। আগামী ৬ অক্টোবর তামিল, হিন্দি ও তেলেগু ভাষায় ছবিটি মুক্তি পাবে। চলচ্চিত্রটি একটি আন্ডারডগ গল্পের একটি অল্প বয়স্ক ছেলে থেকে সর্বশ্রেষ্ঠ স্পিনার হয়ে ওঠার গল্প। যিনি অনেক লড়াই করে টেস্ট ক্রিকেটে সর্বাধিক ৮০০ উইকেট দখল করেন।

কলকাতা শহর বরাবরই পছন্দের মুরলীর কাছে। এই শহরে তাঁর অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে। ১৯৯৬ বিশ্বকাপের সেমিফাইনালে ভারতকে এই কলকাতার মাটিতে হারিয়ে ফাইনালে উঠেছিল শ্রীলঙ্কা। তারপর খেলা ছাড়ার সৌরভের ডাকে বাংলা ক্রিকেটের অন্যদিকে কাজ করেছিলেন। সৌরভের ভিশন ২০২০ প্রজেক্টের স্পিন বোলিং পরামর্শদাতা ছিলেন মুরলী। এখনও সুযোগ পেলেই বাংলা ক্রিকেটের খোঁজখবর রাখেন। ইতিমধ্যে তিন মিনিট সাত সেকেন্ডের ট্রেলার সোশাল মিডিয়াতে ঝড় তুলে দিয়েছে।

[আরও পড়ুন: কাপে যুদ্ধের আগে কোন নতুন অস্ত্রে শাণ দিচ্ছেন অশ্বিন? জানালেন নিজেই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement