shono
Advertisement

ODI World Cup 2023: ভারতীয় তারকা ফিরতেই হতাশ আথিয়া, রাহুল নন, কোন ব্যাটারের জন্য?

আথিয়ার প্রতিক্রিয়া ভাইরাল নেটদুনিয়ায়।
Posted: 07:56 PM Nov 02, 2023Updated: 07:56 PM Nov 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রেয়স আইয়ার (Shreyas Iyer ) ফিরতেই আথিয়া শেট্টির (Athiya Shetty) প্রতিক্রিয়া ভাইরাল। রোহিত শর্মা ফিরে যাওয়ার পরে ওয়াংখেড়ে স্তব্ধ হয়ে গিয়েছিল। কিন্তু বিরাট কোহলি ও শুভমান গিল ভারতের ইনিংস গড়ার কাজ করেন। ঠিক যখন মনে হচ্ছিল,  গিল ও কোহলি সেঞ্চুরি করবেন, ঠিক সেই সময়ে ছন্দপতন ঘটে। 
আউট হন গিল ও কোহলি। এরপরে শ্রেয়স আইয়ার-ম্যাজিক ওয়াংখেড়েতে। ৫৬ বলে ৮২ রান করেন শ্রেয়স আইয়ার। তার মধ্যে বিশ্বকাপের দীর্ঘতম ছক্কাও হাঁকান শ্রেয়স। দুরন্ত ছন্দে খেলতে থাকা শ্রেয়স ফেরার পরেই গোটা স্টেডিয়াম উঠে দাঁড়িয়ে হাততালি দেন ঘরের ছেলের জন্য। কিন্তু শ্রেয়স আউট হওয়ার মুহূর্তে হতাশায় ভেঙে পড়েন লোকেশ রাহুলের স্ত্রী আথিয়া। তাঁর ভেঙে পড়ার ছবি ক্যামেরাবন্দি করা হয়। নিমেষে তা ভাইরাল হয়ে যায় সোশাল মিডিয়ায়। 

Advertisement

[আরও পড়ুন: সৈয়দ মুস্তাক আলিতে রিঙ্কু ঝড়, তবুও হার মানতে হল পাঞ্জাবের কাছে]

শ্রেয়স আইয়ারের শট ব্যাটে বলে ঠিকঠাক হয়নি। বল তখন আকাশে। সেই সময়ে আথিয়াকে দেখা যায় হাত নাড়াচ্ছেন। ক্যাচটা যাতে শ্রীলঙ্কার ফিল্ডার থিকসানা ধরতে না পারেন, সেই কামনাই করছিলেন লোকেশ রাহুলের স্ত্রী। কিন্তু ক্যাচ ধরতে ভুল করেননি থিকসানা। শ্রেয়স রূপকথা থেমে যায় ওয়াংখেড়েতে। কিন্তু আথিয়ার প্রতিক্রিয়া ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।  

 

[আরও পড়ুন: সেঞ্চুরি ফসকালেও সারার মন জিতলেন শুভমান, ভারতীয় ওপেনারকে অভিনন্দন শচীনকন্যার]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement