shono
Advertisement

ODI World Cup 2023: আফগানদের ঐতিহাসিক জয়, রশিদরা নাচলেন ‘লুঙ্গি ডান্স’, একে-৪৭ চালিয়ে উদযাপন ভক্তের

রশিদ খানের সঙ্গে পাঠানের নাচের ছবি ভাইরাল।
Posted: 04:23 PM Oct 24, 2023Updated: 04:29 PM Oct 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে ঐতিহাসিক জয়ের পরে উৎসবের ছবি আফগান মুলুকে। কাবুলের আকাশ রঙিন। পুড়েছে আতসবাজি।  দেশের দুর্দান্ত জয় দেখার পরে স্থির থাকতে পারেননি সেদেশের ক্রিকেটভক্তরা। একে-৪৭ চালিয়ে জয় উদযাপনও করতে দেখা গিয়েছে এক আফগান ক্রিকেটপাগলকে। সেই ভিডিও আবার সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। 
ম্যাচ জয়ের অব্যবহিত পরেই গোটা আফগান দল ভিকট্রি ল্যাপ দেয়। টিম বাসেও আনন্দ করেন আফগান ক্রিকেটাররা। শাহরুখ খান অভিনীত ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির গান ‘লুঙ্গি ডান্স’-এর তালে তালে নাচেন আফগান ক্রিকেটাররা। টিম বাসে রশিদ খানদের নাচের ভিডিও সোশাল মিডিয়ায় পোস্ট করেন আফগানিস্তানের ‘রহস্য সুন্দরী’ ওয়াজমা আয়ুবি। ওয়াজমা লিখেছেন, নিজে নেচে মধুর এই জয় উদযাপন করেছেন এবং আগামি কয়েকদিনও তিনি এভাবেই নাচবেন। 

Advertisement

[আরও পড়ুন: পাকিস্তানের হলটা কী! হতশ্রী ফিল্ডিং দেখে ড্রেসিং রুম ছাড়লেন অসন্তুষ্ট পাক কোচ]

ভারতের প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠান তো  ধারাভাষ্যের মাঝেই রশিদ খানের সঙ্গে নেচেছেন। রশিদ ও পাঠানের নাচের ছবি ছড়িয়ে পড়ে সোশাল মিডিয়ায়।

 

এক সোশাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, দুই পাঠান-ইরফান পাঠান এবং রশিদ খান ভাংড়া নাচছেন পাকিস্তানকে হারানোর পরে। পরে রশিদের সঙ্গে তাঁর নাচের ছবি পোস্ট করে পাঠান লিখেছেন, ”রশিদ খান ওর প্রতিশ্রুতি রেখেছে, আমিও আমার প্রতিশ্রুতি রেখেছি। দুর্দান্ত খেলেছো তোমরা।”

 

 

 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement