shono
Advertisement

ODI World Cup 2023: স্নায়ু যার ম্যাচ তার, ভারত-পাক ম্যাচ নিয়ে ভবিষ্যদ্বাণী শেহওয়াগের 

আত্মবিশ্বাসে বলীয়ান হয়ে আহমেদাবাদে নামছে দুদলই, বলছেন বীরু।
Posted: 06:23 PM Oct 12, 2023Updated: 07:04 PM Oct 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আত্মবিশ্বাসে বলীয়ান হয়ে আহমেদাবাদে খেলতে নামছে ভারত ও পাকিস্তান। বীরেন্দ্র শেহওয়াগ এমনটাই মনে করছেন।
অরুণ জেটলি স্টেডিয়ামে আফগানিস্তানকে চূর্ণ করে ভারত নামছে পাকিস্তানের বিরুদ্ধে। রোহিত শর্মা ফর্মে ফিরেছেন। দুরন্ত সেঞ্চুরি করেছেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিরাট কোহলি ও লোকেশ রাহুলও দুরন্ত ছন্দে ব্যাটিং করেছেন। বোলিং বিভাগও নিজেদের ক্ষমতা প্রদর্শন করেছে।
অন্য দিকে পাকিস্তান দুটো ম্যাচ (ODI World Cup 2023) জিতেছে। শ্রীলঙ্কার বিরুদ্ধে বিশাল রান তাড়া করে ম্যাচ জিতেছে পাকিস্তান। ভারত-পাক ম্যাচ সব সময়েই অন্যরকম। বারুদে ঠাসা ম্যাচ। বীরেন্দ্র শেহওয়াগ অতীতে এরকম ভারত-পাক ম্যাচ বহু খেলেছেন। তিনি জানেন এই ম্যাচের গুরুত্ব।

Advertisement

[আরও পড়ুন: ‘পাক ম্যাচের চেয়েও গুরুত্বপূর্ণ মা’, বিশ্বকাপের মাঝপথেই ঘরে ফিরলেন বুমরাহ]

 

নিজের অভিজ্ঞতা থেকে বীরেন্দ্র শেহওয়াগ বলছেন, ”টানা দুটো ম্যাচে জেতার পরে আত্মবিশ্বাস বেড়ে যায় যে কোনও দলেরই। পরের ম্যাচে নামার আগে বেশ ভালো অবস্থায় থাকে সংশ্লিষ্ট দল। বড় দলের বিরুদ্ধে নামলেও তাদের যে হারানো সম্ভব, এই আত্মবিশ্বাস নিয়েই মাঠে নামে ক্রিকেটাররা। ভারতের বিরুদ্ধে নামার আগে পাকিস্তানও দারুণ মেজাজে রয়েছে। রেকর্ড রান তাড়া করে ম্যাচ জিতেছে পাকিস্তান। ওরাও কিন্তু আত্মবিশ্বাসী হয়েই মাঠে নামবে। ভারত দুটো ম্যাচ জিতে ভালো অবস্থায় রয়েছে। সংশ্লিষ্ট দিন দুটো দলের মধ্যে যে দল চাপ সামলাবে ভালো ভাবে সেই দলই ম্যাচ জিতবে।”

[আরও পড়ুন: রেকর্ড হাতছাড়া হওয়ার পরেও রোহিত স্তুতি, নেটদুনিয়ায় মন জয় করল গেইলের পোস্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement