Advertisement

হোলির রঙে মাতোয়ারা ক্রীড়া দুনিয়া, বাদ গেলেন না বিদেশি ক্রিকেটাররাও

02:14 PM Sep 16, 2019 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘রং বরসে…’। বৃহস্পতিবার রঙের আনন্দে মেতে উঠেছিল বাংলা। দুঃখ-যন্ত্রণা, মলীনতা মুছে দোল উৎসবে রঙিন হয়েছিল বাঙালির মন-প্রাণ। আর শুক্রবার হোলির রঙে রঙিন হল গোটা দেশ। বাদ গেলেন না ক্রীড়া দুনিয়ার তারকারাও। হোলি মানে শুধুই তো আবির আর রঙের খেলা নয়, এ উৎসব আনন্দকে সেলিব্রেট করার। অন্যের জীবনকে রঙিন করে তোলার। আর হোলির আনন্দের মধ্যে সে বার্তাই দিয়ে গেলেন শেহবাগ, রোহিত শর্মারা।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[লক্ষ্য প্রথম ৩০-এ থাকা, বিশ্বকাপে নজরে বাংলার ‘বিস্ময়’ কিশোরী মেহুলি]

স্ত্রী আরতির সঙ্গে দিনটা কাটালেন বীরেন্দ্র শেহবাগ। রঙিন মুখের ছবি সোশ্যাল সাইটে পোস্ট করে ভক্তদের হোলির শুভেচ্ছাও জানালেন প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান। এদিকে দক্ষিণ আফ্রিকার লম্বা সফর শেষ করে দেশে ফিরেছেন টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা। ফলে পরিবারের সঙ্গেই হোলি সেলিব্রেট করার সুযোগ পাচ্ছেন সকলে। রোহিত শর্মা আবার সকলকে নিয়ে হোলির আনন্দে মাততে বিশ্বাসী। তাই হোলির রঙে যেমন সারমেয়কে রঙিন করতে চান না, তেমনই নিজেদের আনন্দের মুহূর্তে তাঁকে দূরে সরিয়ে রাখতেও চান না। তবে শুধুই কি ভারতীয় দলের ক্রিকেটাররা? রঙের খেলায় মেতেছেন বিদেশিরাও। হ্যাঁ, প্রাক্তন অজি তারকা ম্যাথিউ হেডেন এবং ব্রেট লিও নিজেদের এই উৎসবের ছাঁচে ফেলেছিলেন। সে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেও ভোলেননি হেডেন। গৌতম গম্ভীর, হরভজন সিংও ফ্যানদের সুস্থ ও নিরাপদ হোলির শুভেচ্ছা জানিয়েছেন।

তবে শুরু ক্রিকেট দুনিয়ার তারকারাই নয়, ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন বাঙালি জিমন্যাস্ট দীপা কর্মকার। হায়দরাবাদি শাটলার সাইনা নেহওয়াল আবার বাবাকে সঙ্গে নিয়েই সকলকে হোলির অভিনন্দন জানিয়ে ভিডিও পোস্ট করেছেন। প্রতিযোগিতা ও ম্যাচের জন্য অনেক সময়ই এমন বিশেষ দিনে ক্রীড়াবিদদের পরিবারের থেকে দূরেই থাকতে হয়। কিন্তু এবার অনেকেই এই দিনটার আপনজনদের কাছে পেয়েছেন। আর তাই দিনভর হোলির আনন্দ চেটে-পুটে উপভোগ করলেন তাঁরা।

[মহিলা সাঁতারুদের প্রশিক্ষণের ভিডিও করার অভিযোগ, সাসপেন্ড বাঙালি অ্যাথলিট]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post হোলির রঙে মাতোয়ারা ক্রীড়া দুনিয়া, বাদ গেলেন না বিদেশি ক্রিকেটাররাও appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next