প্রেম করেন…, ডেট করেছেন কখনও? ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন সিন্ধু

05:26 PM Dec 05, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনি কি প্রেম করেন? কারও সঙ্গে কি সম্পর্কে রয়েছেন? কখনও কি কারও সঙ্গে ডেটিং করেছেন আপনি? কোর্টে প্রতিপক্ষের স্ম্যাশের উত্তর দিতে জানেন তিনি। কিন্তু কোর্টের বাইরে এমন সব প্রশ্নের উত্তরে কী বললেন পিভি সিন্ধু (PV Sindhu)?

Advertisement

সম্প্রতি পডকাস্টে এমনই সব ব্যক্তিগত প্রশ্ন উড়ে এসেছিল ভারতের ব্যাডমিন্টন তারকার দিকে। এই সব বাঁকা প্রশ্নের জবাব দিলেন সিন্ধু। 

[আরও পড়ুন: বিমানবন্দরে মাল বইছেন পাক ক্রিকেটাররা! কারণ জানালেন আফ্রিদি]

হায়দরাবাদি তারকার রিলেশনশিপ স্ট্যাটাস কী? উত্তরে সিন্ধু জানান, ”সিঙ্গল। এই মুহূর্তে ব্যাডমিন্টন ছাড়া দ্বিতীয় কিছু নিয়ে ভাবছি না। আমার লক্ষ্য অলিম্পিক।”
আপনার কি সঙ্গীর প্রয়োজন? সিন্ধুর দিকে উড়ে আসে এমনই বেয়াড়া প্রশ্ন। সিন্ধুর জবাব, ”আমি সেভাবে কিছু ভাবিনি। হ্যাঁ, আমারও একজন পার্টনার দরকার। নিয়তি বলে একটা কথা আছে। কপালে যা লেখা আছে, তাই হবে।”
সিন্ধুর কাছে আবারও উড়ে আসে প্রশ্ন, ”আপনি কি কখনও কারও সঙ্গে ডেটিং করেছেন?” সিন্ধুর সরাসরি উত্তর, ”নো, নট রিয়েলি। এতে ভালো বা মন্দের কোনও ব্যাপার নেই। জীবন এগিয়ে চলে। যদি হওয়ার থাকে, তাহলে হবে।” 
প্যারিস অলিম্পিক থেকে পদক জেতাই লক্ষ্য সিন্ধুর। হায়দরাবাদ ছেড়ে বেঙ্গালুরুতে এখন রয়েছেন সিন্ধু। প্যারিস অলিম্পিক থেকে পদক জেতার জন্য প্রকাশ পাড়ুকোনের কাছে ট্রেনিং করছেন তিনি।  

[আরও পড়ুন: কোপার ফাইনাল মেসির মায়ামিতে, বাকি ম্যাচগুলো কোথায়?]

Advertisement
Next