shono
Advertisement

হেনস্তার অভিযোগে পৃথ্বীর বিরুদ্ধে পালটা মামলার হুঁশিয়ারি স্বপ্নার! ক্রিকেটারের পাশে শচীনপুত্র অর্জুন

পৃথ্বীই মদ্যপ অবস্থায় হেনস্তা করেছেন অভিনেত্রীকে, পালটা অভিযোগ আইনজীবীর।
Posted: 03:46 PM Feb 18, 2023Updated: 04:56 PM Feb 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পৃথ্বী শ’র হেনস্তা কাণ্ডে নয়া মোড়। হেনস্তার অভিযোগে এবার পালটা ক্রিকেটারকেই কাঠগড়ায় তুললেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার স্বপ্না গিল (Swapna Gill)। আদালতে তাঁর দাবি, পৃথ্বীকে (Prithvi Shaw) তিনি চিনতেনই না। উলটে মদ্যপ অবস্থায় ক্রিকেটারই তাঁকে হেনস্তা করেছেন। এদিকে বিতর্কের মধ্যে ক্রিকেটারের পাশে দাঁড়িয়েছেন শচীন তেণ্ডুলকরের ছেলে অর্জুন তেণ্ডুলকর।

Advertisement

পৃথ্বীর হেনস্তাকাণ্ড নিয়ে বিতর্ক প্রতিদিনই বাড়ছে। শ’র তরফে অভিযোগ করা হয়েছিল, পৃথ্বী সেলফি তুলতে রাজি না হওয়ায় ক্রিকেটারের উপর সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার স্বপ্না গিল এবং তাঁর বন্ধুরা চড়াও হয়েছিলেন। স্বপ্না পৃথ্বীকে মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা করেছেন। সেই অভিযোগে মামলাও দায়ের করেছিলেন দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) তারকা। সেই অভিযোগের ভিত্তিতে স্বপ্না গিল-সহ মোট সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। স্বপ্নাকে চারদিনের পুলিশ হেফাজতেরও নির্দেশ দিয়েছিল আদালত।

[আরও পড়ুন: আপস করেছে নির্বাচন কমিশনই! শিব সেনার প্রতীক শিণ্ডেরা পেতেই আক্রমণে উদ্ধব শিবির]

কিন্তু আদালতে স্বপ্নার আইনজীবী যা বললেন, সেটা রীতিমতো চাঞ্চল্যকর। স্বপ্নার আইনজীবীর দাবি, ওই অভিনেত্রী তথা ইনফ্লুয়েন্সার শ’কে চিনতেন পর্যন্ত না। পৃথ্বীর সঙ্গে সেলফি নিতে চেয়েছিলেন তাঁর বন্ধু শোভিত। কিন্তু সেলফি তোলার আবদার করলে পৃথ্বীই মদ্যপ অবস্থায় তাঁদের উপর চড়াও হন। স্বপ্নার আইনজীবীর দাবি, পৃথ্বীরাই সাত-আটজন ছিলেন। সকলে মিলে স্বপ্না এবং তাঁর বন্ধুকে হেনস্তা করেন। স্বপ্নার আইনজীবীর পালটা অভিযোগ করে বলছেন, ক্রিকেটারের বিরুদ্ধেই হেনস্তার মামলা হওয়া উচিত। তাঁর প্রশ্ন, পৃথ্বী যদি নির্দোষই হবেন, তাহলে ঘটনার ১৫ ঘণ্টা বাদে কেন মামলা দায়ের করলেন?

[আরও পড়ুন: ‘জঙ্গিদের পুষলে এই পরিণতিই হয়’, করাচিতে তালিবানি হামলা নিয়ে পাকিস্তানকে তোপ প্রসাদের]

এদিকে এসব বিতর্কের মাঝে ক্রিকেটারের পাশে দাঁড়িয়েছেন তাঁর বাল্যবন্ধু অর্জুন তেণ্ডুলকর (Arjun Tendulkar)। অর্জুন সেই স্কুলে পড়ার সময় থেকে পৃথ্বীকে চেনেন। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি বার্তা দিয়েছেন, “শক্ত থাকো বন্ধু, ভাল সময় হোক বা খারাপ, আমি তোমার পাশে আছি।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement